১৪ দল মেননের সাথে বসে আলোচনা করবে, বললেন মোহাম্মাদ নাসিম

আমাদের নতুন সময় : 23/10/2019

 

জাফর আহমেদ : একাদশ জাতীয় নির্বাচনে আমি বিজয়ী হয়েছি কিন্তু তার পরেও বলবো দেশের জনগণ ভোট দিতে পারেনি বলে রাশেদ খান মেননের বক্তব্যের প্রতিক্রিয়ায় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলছেন, কারো ব্যক্তিগত বক্তব্যে ১৪ দল বিব্রত না। ১৪ দল কোনো ব্যক্তি না, একটি প্রতিষ্ঠান। আমরা কয়েকটি সংগঠন মিলে একটি প্রতিষ্ঠানে মিলিত হয়েছি,আমরা জোটবদ্ধভাবে আছি সবসময় থাকবে। তবে রাশেদ খান মেননের সাথে বসে আলোচনা করে জানানো হবে।
মঙ্গলবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যলায়ে কেন্দ্রীয় ১৪ দল আয়োজিত বাংলাদেশ-ভারত সমঝোতা স্মারক শীর্ষক গোলটেবিল বৈঠক এসব কথা বলেন তিনি।
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, ১৪ দল কয়েকটি সংগঠন মিলে একটি প্রতিষ্ঠান হয়ে জোটবদ্ধভাবে আছে সবসময় থাকবে। রাশেদ খান মেননের সাথে বসে আলোচনা করে আপনাদের জানানো হবে। ভারত সফর নিয়ে যা বলছে বিএনপির কোনো কথায় সত্যি না। তারা সবসময় মিথ্যা কথা বলে।
হাসানুল হক ইনু বলেন,বাংলাদেশের সাথে ভারতের যে পানি চুক্তি হয়েছে তা খাবার পানি নিয়ে চুক্তি করা হয়েছে। সামান্য পরিমাণে খাবার পানি দেয়ার কথা হয়েছে ভারতের সাথে। আর খাবার পানি দেয়ার কথা হয়েছে মানবিকতা কারণে।
হাসানুল হক ইনু বিএনপিকে উল্লেখ করে বলেন,পাকিস্তানের চশমা না পরে বাংলাদেশের চশমা পড়ে দেখলে দেখতে পারবেন বাংলাদেশ বিক্রি হয়নি, গ্যাস বিক্রি হয়নি, যেচক্তি হয়েছে দেশের স্বার্থের জন্য। বাংলাদেশের স্বার্থ ছাড়া এক বিন্দু দেয়া দেয়া হবে না।
গোলটেবিল বৈঠক আরোও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য কনেল ফারুক খান, সাবেক ত্রাণ ও দুর্যোগমন্ত্রী তোফাজ্জল হোসেন মায়া,সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম,উপদপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, আওয়ামী লীগের নির্বাচন সমন্বয় কারী ড.মাহাবুব হাসান চৌধুরী,সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলিপ বড়ুয়া, ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, নজিবুল বশর মাইজভান্ডরী প্রমুখ। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]