হাসপাতালেই নওয়াজের হার্ট অ্যাটক

আমাদের নতুন সময় : 27/10/2019

শাহনাজ বেগম : শনিবার সকালে তার হার্ট অ্যাটাক হয়েছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, বেশ কিছু পরীক্ষা-নীরিক্ষা করে দেখা গেছে, মাইনর হার্ট অ্যাটাক হয়েছে নওয়াজের। আবার ইকোকার্ডিওগ্রাফি ও ইলেকট্রোকার্ডিওগ্রাম রিপোর্টও স্বাভাবিক। এর আগে নানা সমালোচনার মুখে সোমবার লাহোরের জেলখানা থেকে নওয়াজ শরীফকে সামরিক হাসপাতালে ভর্তি করে পাক সরকার। তার মধ্যেই শনিবার তার হার্ট অ্যাটাক হলো। ডন
চিকিৎসকরা জানিয়েছেন, সারা রাত অসম্ভব বুকে ব্যাথা হয়েছে নওয়াজ শরিফের। বেশ কয়েকটা এনজাইম অস্বাভাবিকভাবে বেড়ে গেছে বলেও জানান তিনি। এর আগে হাসপাতালে বাবাকে দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন মরিয়ম নওয়াজ। রক্তচাপ কমে যাওয়ায় মরিয়ম অসুস্থ হয়ে পড়েন বলে খবরে বলা হয়েছে।
প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারিতে জেলেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন সাবেক পাক প্রধানমন্ত্রী। সেই সময় তাকে হাসপাতালে ভর্তি করা হলে কন্যা মরিয়ম দাবি করেন, জেল হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা পরিষেবা পাচ্ছেন না তার বাবা।
এর পর গত সোমবার ফের অসুস্থ হয়ে পড়লে মরিয়ম দাবি করেন, সঠিক চিকিৎসা পরিষেবা তো দূরের কথা, তাকে বাবার সঙ্গে ঠিকমতো কথা বলতেও দেয়া হয়নি।
মরিয়ম জানান, তার বাবার জটিল শারীরিক সমস্যা রয়েছে। বাবার কাছে তার ব্যক্তিগত চিকিৎসকদের পৌঁছতে দেয়া হচ্ছে না বলেও অভিযোগ জানান তিনি। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]