শুধু লোকমান নয়, পারলে ৪০-৫০ কাউন্সিলরকে বের করে দিতাম দাবি বিসিবি সভাপতির

আমাদের নতুন সময় : 28/10/2019

papon

এল আর বাদল : বাংলাদেশ ক্রিকেট বোর্ডে কোনো দুর্নীতিবাজ নেই। বোর্ডে কোনো পরিচালকের দায়িত্ব নিয়ে কথা উঠতে পারে কিন্তু কেউ দুর্নীতি করেছে তা বলা যাবে না। তবে ক্যাসিনো কা-ে পরিচালক লোকমান হোসেন ভূঁইয়া গ্রেফতার হওয়ায় আমি বিব্রত। গত শনিবার সাংবাদিকদের সঙ্গে আলোচনাকালে এ কথা বলেন বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।
তিনি বলেন, লোকমান গ্রেফতার হওয়া মানে তিনি অপরাধী তা নন। যতক্ষণ পর্যন্ত আদালত তাকে দোষী সাব্যস্ত না করবে ততক্ষণে লোকমানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া ঠিক হবে না। তিনি দোষী হলেই আমরা অফিসিয়ালি ব্যবস্থা নেবো। লোকমান ইস্যুতে পাপন আরো বলেন, আমি তো পারলে আরো ৪০-৫০ জন কাউন্সিলরকে বিসিবি থেকে বের করে দেই।
পাপন বলেন, বিপিএলে ফিক্সিংয়ের কারণে মোহাম্মদ আশরাফুলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। এখন কেন লোকমানের ক্ষেত্রে নেয়া হচ্ছে না? অনেকেই এমন প্রশ্ন করছেন। তারা কি কিছুই জানে না? একজন কাউন্সিলরকে কী আমরা বাদ দিতে পারি? পাগল না হলে বা পদত্যাগ না করলে।
লোকমান গ্রেফতার হয়েছে, দেখতে হবে তার বিরুদ্ধে অভিযোগগুলো ঠিক কি না। ঠিক হলে তখন ব্যবস্থা নেয়া যায়। এখন ধরে নিলেই বাদ দিয়ে দেবো? এখন পাঁচজনকে ধরে নিলে তাদেরও বাদ দিয়ে দেবো? তাহলে তো বোর্ডই শেষ। আদালতের চূড়ান্ত রায় দেখেই তো বোর্ড সিদ্ধান্ত নিবে। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]