টেস্টে বাংলাদেশের নতুন অধিনায়ক মুমিনুল হক টি-টোয়েন্টিতে মাহমুদউল্লাহ

আমাদের নতুন সময় : 29/10/2019


এল আর বাদল : গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ সিদ্ধান্তে কথা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (আইসিসি)।সব ধরনের ক্রিকেটে এক বছরের জন্য নিষিদ্ধ হওয়ায় ভারত সফরে যেতে পারছেন না টেস্ট ও টি-টোয়েন্টির বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। এই কারণে ভারত সফরের জন্য বিসিবি এই দুইজনকে নতুন দায়িত্ব দেন।
তিনটি টি-টোয়েন্টি ও দুইটি ওয়ানডে খেলতে আজ বুধবার সন্ধ্যায় ভারতে উড়াল দিবে বাংলাদেশ ক্রিকেট দল। ৩ নভেম্বর দিল্লিতে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ।
এরপর ৭ নভেম্বর রাজকোটে হবে দ্বিতীয় টি-টোয়েন্টি। ১০ নভেম্বর নাগপুরে হবে শেষ টি-টোয়েন্টি। ইন্দোরে ১৪ নভেম্বর শুরু হবে প্রথম টেস্ট। ২২ নভেম্বর কলকাতায় শুরু হবে দ্বিতীয় টেস্ট।
সম্প্রতি বিসিসিআইয়ের নতুন সভাপতির দায়িত্ব দিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। তিনি দায়িত্ব নেয়ার পর দিবা-রাত্রির টেস্ট আয়োজিনের সিদ্ধান্ত নেন। তাছাড়া ২২ নভেম্বর কলকাতা টেস্টের প্রথমদিন স্টেডিয়ামে উপস্থিত থাকতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানায় বিসিসিআই। প্রধানমন্ত্রী বিসিসিআইয়ের আমন্ত্রণে সাড়া দিয়েছেন।
ভারতের বিপক্ষে টি-২০ স্কোয়াড: মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, নাইম শেখ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, আল আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আবু হায়দার রনি এবং তাইজুল ইসলাম।
ভারত সফরে বাংলাদেশ টেস্ট স্কোয়াড-
সাইফ হাসান, সাদমান ইসলাম, লিটন দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাঈম হাসান, মোস্তাফিজুর রহমান, ইবাদত হোসেন, আবু জায়েদ রাহি, আল-আমিন হোসেন, তাইজুল ইসলাম। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]