শেখ হাসিনার সততাকে কাজে লাগিয়ে সকলে দেশের উন্নয়নে এগিয়ে আসুন, বললেন গণপূর্ত মন্ত্রী

আমাদের নতুন সময় : 02/11/2019

নাজিরপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুর উপজেলার কাইলানী মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে ওই বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় গতকাল শুক্রবার তিনি একথা বলেন।
শ.ম রেজাউল করিম বলেন, দুর্নীতিকে আমরা যদি সমূলে বিনাশ করতে না পাড়ি তবে আমাদের অর্জিত স্বাধীনতা অর্থবহ হবে না। ৩০ লক্ষ শহীদের আত্মায় শান্তি পাবে না। আমাদের সকলকে দুর্নীতি মুক্ত হতে হবে। শেখ হাসিনার নৈতিকতা থেকে আমাদের আজ অনেক কিছু শেখার আছে। তিনি আজ দেশকে দুর্নীতি মুক্ত করতে যে পদক্ষেপ নিয়েছেন তা নজিরবীহিন। তার অনেক আত্মীয়-স্বজনকে গনভবনে ঢুকা বন্ধ করে দিয়েছেন। তার মতো একজন প্রধানমন্ত্রী এ দেশে আর আসবে কিনা সন্দেহ আছে। তিনি সারাদিন দেশ ও দেশের মানুষের কল্যাণের চিন্তা করেন।
উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের কাইলানী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে প্রায় ২ কোটি ৯০ লাখ টাকা ব্যয়ে নতুন চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তারের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এসএম রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন জেলা শিক্ষা প্রকৌশলী প্রতিভা রানী সরকার, ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রবি ঠাকুর হালদার প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত বর্নিক, উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম. সাইফুল ইসলাম সাইফ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. বেলায়েত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ। সম্পাদনা : ওমর ফারুক, খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]