• প্রচ্ছদ » সর্বশেষ » দুর্নীতির মামলায় মোহামেডান স্পোর্টিং ক্লাবের লোকমান ৭ দিনের রিমান্ডে


দুর্নীতির মামলায় মোহামেডান স্পোর্টিং ক্লাবের লোকমান ৭ দিনের রিমান্ডে

আমাদের নতুন সময় : 04/11/2019

মামুন আহম্মেদ : মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ ও বিসিবির পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুনানি শেষে গতকাল রোববার ঢাকার সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন।
এর আগে মামলার তদন্ত কর্মকর্তা দুদকের সহকারী পরিচালক সাইফুল ইসলাম সাত দিনের রিমান্ডের আবেদন করেন। আসামিপক্ষে মকবুল হোসেন ফকির রিমান্ড বাতিলের আবেদন করেন। দুদকের পক্ষে মোশাররফ হোসেন কাজল রিমান্ড মঞ্জুরের প্রার্থণা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত সাত দিনের রিমান্ডের আদেশ দেন।
গত ২৭ অক্টোবর দুদকের সহকারী পরিচালক সাইফুল ইসলাম লোকমানের বিরুদ্ধে ৪ কোটি ৩৪ লাখ ১৯ হাজার ৬৪৮ টাকা অবৈধভাবে অর্জনের অভিযোগে মামলা করেন।
২৬ সেপ্টেম্বর তেজগাঁওয়ের মনিপুরীপাড়ার বাসা থেকে লোকমানকে কয়েক বোতল মদসহ গ্রেপ্তার করে র‌্যাব। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়। গত ২৭ ও ৩০ সেপ্টেম্বর এবং ৩ অক্টোবর মাদক মামলায় এ আসামির দুই দিন করে মোট ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ৬ অক্টোবর তাকে কারাগারে পাঠানো হয়। এরপর থেকে তিনি কারাগারেই আছেন। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]