কেরাণীগঞ্জে ট্রাকের ধাক্কায় বাবা-ছেলের মৃত্যু, মা আহত

আমাদের নতুন সময় : 08/11/2019

সুজন কৈরী : কেরানীগঞ্জের রুহিতপুরে শুক্রবার দুপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আসাদুল হক ইপু (৪০) ও তার শিশু সন্তান সোহানের (৬) মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন সোহানের মা রেশমা আক্তার (৩০)। নিহত ইপু তিন ছেলে ও স্ত্রীকে নিয়ে রাজধানীর সায়দাবাদ করাতিটোলা এলাকায় থাকতেন। একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন তিনি।
কেরাণীগঞ্জ থানার ওসি সাকের মোহাম্মদ যুবায়ের প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, ইপু তার স্ত্রী-সন্তান নিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে তারা তিনজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক বাবা-ছেলেকে মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ ঢামেক মর্গে রয়েছে। আহত রেশমা চিকিৎসাধীন রয়েছেন। তিনি আশঙ্কামুক্ত। এ ঘটনায় ট্রাক ও মোটরসাইকেল জব্দ করলেও ট্রাকের চালক-সহকারী পালিয়ে গেছে।
হাসপাতালে আহত রেশমা জানান, তারা মোটরসাইকেলে কেরানীগঞ্জের বাগমারা এলাকায় তার শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। পথে রুহিতপুর কুড়াহাটি এলাকায় পৌঁছানোর পর একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে তিনজনই ছিটকে পড়েন। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]