টানা ৭ম দিনের মতো অবরুদ্ধ ইসলামবাদ, ইমরান খানকে সরাতে আন্দোলন আরও জোরদারের ঘোষণা

আমাদের নতুন সময় : 08/11/2019

আসিফুজ্জামান পৃথিল : পাকিস্তানি রাজনীতিবীদ মওলানা ফজলুর রহমান বলেছেন, ইমরান খান না সরলে তারা ইসলামাবাদ ছাড়বেন না। এর ফলাফল যাইই হোক তারা মেনে নিতে প্রস্তুত। টানা সপ্তম দিনের মতো আজাদি মার্চে অচল পাকিস্তানের রাজধানী। ধীরে ধীরে আশেপাশের অঞ্চল থেকে আরও মানুষ এসে জড়ো হচ্ছেন শহরটিতে। পাশের শহর রাওয়ালপিন্ডির সঙ্গেও ইসলামাবাদের সংযোগ কার্যত বিচ্ছিন্ন। ডন, স্ক্রল।
ফজলুর রহমান আর তার সমর্থকদের দাবি ইমরান খানকে পদত্যাগ করে অবশ্যই নতুন নির্বাচনের তারিখ ঘোষণার সুযোগ তৈরী করে দিতে হবে। ফজলুর রহমান বলছেন, পাকিস্তানের অন্য বিরোধীদলগুলোর সমর্থনও তার প্রয়োজন নেই। অন্যরা সমর্থন জানালেও তার মতে সেসব সমর্থন আন্তরিক ছিলো না। এছাড়াও তিনি বলছেন পাকিস্তানের রাজনীতিতে নিয়মিতই হস্তক্ষেপ করে সেনাবাহিনী। তিনি চান এ ধরণের ঘটনার অবসান ঘটুক।
এদিকে বিক্ষোভের সময় আরও দুজন বিক্ষোভকারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এই মৃতের সংখ্যা দাঁড়ালো ৩। এদর একজন মারা গছেন হৃদরোগে আক্রান্ত হয়ে, আরেকজন ঠা-াজনিত অসুস্থতায়। এর আগে আরেকজন মারা যান হৃদরোগে। এর আগে ২০১৪ সালে এ ধরণেরই একটি মার্চেল মাধ্যমে নিজের জনপ্রিয়তা বাড়িয়েছিলেন ইমরান খান। সাবেক এই ক্রিকেটার যে দাবি করেছিলেন, মাওলানা ফজলুরের দাবিগুলোও প্রায় একই। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]