পঞ্চগড়ে ইজিবাইক ও যাত্রীবা বাসের সংঘর্ষে নিহত ৭

আমাদের নতুন সময় : 08/11/2019


হারুন বাবু : শুক্রবার বেলা দেড়টার দিকে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের মাগুরমারি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতরা সবাই ইজিবাইকের যাত্রী । তাদের পরিচয় জানা যায়নি।
পুলিশ ও স্থানীয়রা জানায়, পঞ্চগড় থেকে যাত্রীবাহী বাসটি তেঁতুলিয়া যাচ্ছিলো। মহাসড়কের মাগুরমারি এলাকায় বাসটির সাথে বিপরীতদিকে থেকে আসা যাত্রীবাহী ব্যাটারিচালিত ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে বাসের নিচে চলে যায়। ইজিবাইকের ৭ যাত্রীর মধ্যে এক নববধূসহ পাঁচজন ঘটনাস্থলে মারা যান। দুজনকে গুরুতর আহতাস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর সেখানে তাদের মৃত্যু হয় । পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার বলেন, দুর্ঘটনার খবরে আমরা ঘটনাস্থলে গেলে স্থানীয়রা আমাদের ওপর চড়াও হন। এতে উদ্ধারকাজ ব্যাহত হয়।
এ ঘটনার পর বিক্ষুব্ধ হয়ে স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে রাখেন। এ সময় বিক্ষুব্ধরা পুলিশসহ ফায়ার সার্ভিসকর্মীদের ওপর চড়াও হন। পরে পুলিশ সুপার ও জেলা প্রশাসক এসে বিক্ষুব্ধদের শান্ত করেন। বিক্ষুব্ধরা আধুনিক সদর হাসপাতালের একটি অ্যাম্বুলেন্স ভাঙচুর করেন বলে হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মনছুর আলম জানান। সম্পাদনা : মুরাদ হাসান, খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]