রাষ্ট্রপতি অ্যাওয়ার্ড পাচ্ছেন ঢাকা কলেজের আল মামুন

আমাদের নতুন সময় : 08/11/2019

আবদুল হাকিম : বাংলাদেশ স্কাউটসের সর্বোচ্চ অ্যাওয়ার্ড প্রেসিডেন্টস রোভার ‘স্কাউট অ্যাওয়ার্ড’ -এর জন্য মনোনীত হয়েছেন ঢাকা কলেজের বাংলা বিভাগের স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী আল মামুন।
স্কাউটস সদর দপ্তর থেকে প্রকাশিত বাংলাদেশ স্কাউটসের উপপরিচালক (প্রোগ্রাম) এ এইচ এম শামসুল আজাদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে আল মামুনের প্রেসিডেন্ট রোভার স্কাউট অর্জনের বিষয়টি নিশ্চিত করা হয়। এ বছর যাচাই-বাছাই শেষে সারাদেশের বিভিন্ন অঞ্চলের মোট ১২ জনকে এই অ্যাওয়ার্ডের জন্য মনোনীত করা হয়েছে।
প্রেসিডেন্টস রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জনের জন্য মনোনীত হওয়ায় উৎফুল্ল মামুন। তিনি বলেন, দেশের শিশু-কিশোর ও যুবকদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য সাধারণ শিক্ষার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রম হিসেবে স্কাউটিংয়ের তুলনা নেই।
রোভার স্কাউট গ্রুপের সম্পাদক অধ্যাপক শামিম আরা বেগম বলেন, আল মামুনের এই অর্জনে আমরা আনন্দিত এবং তাকে নিয়ে আমরা গর্ববোধ করছি। আশা করছি সামনের দিনগুলোতে ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপের অর্জনের তালিকা আরও দীর্ঘ হবে।
ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক নেহাল আহমেদ বলেন, ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপ প্রতিষ্ঠানের অন্যতম গুরুত্বপূর্ণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আমি এদের নিয়ে গর্ববোধ করি। মামুন প্রেসিডেন্ট রোভার স্কাউট পদক অর্জনের মাধ্যমে ঢাকা কলেজের সুনাম ও সুখ্যাতি বৃদ্ধি করেছে। শিক্ষার্থীদের কাছে আমাদের প্রত্যাশা, তাদের কাজ-কর্মে যেনো কলেজের মর্যাদা বৃদ্ধি পায়। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]