• প্রচ্ছদ » সর্বশেষ » রেসিডেন্সিয়াল স্কুলের ছাত্র নাঈমুল আবরারের মৃত্যুর ঘটনায় প্রতিবেদন জমা দিয়েছে স্কুল তদন্ত কমিটি


রেসিডেন্সিয়াল স্কুলের ছাত্র নাঈমুল আবরারের মৃত্যুর ঘটনায় প্রতিবেদন জমা দিয়েছে স্কুল তদন্ত কমিটি

আমাদের নতুন সময় : 08/11/2019

লাইজুল ইসলাম : শুক্রবার রাত একটার সময় তদন্ত প্রতিবেদনটি অধ্যক্ষের বরাবর জমা দেয়া হয়। গত ১ নভেম্বর কিশোর আলোর অনুষ্ঠানে বিদ্যুতায়িত হয়ে নবম শ্রেণির ছাত্র নাঈমুল নিহত হওয়ার পর শিক্ষক-শিক্ষার্থীরা একে হত্যাকা- হিসেবে অভিহিত করে তদন্তের দাবি জানিয়েছিলো। এর প্রেক্ষিতে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ।
৭ দিনের মধ্যে তদন্ত শেষ করে প্রতিবেদন দাখিলের নির্দেশনা ছিলো স্কুলের তদন্ত কমিটির প্রতি। নির্দিষ্ট সময়ের মধ্যে তদন্ত শেষ করে রিপোর্টের একটি কপি মোহাম্মদপুর থানাতেও জমা দিয়েছে কমিটি।
জানা গেছে, তদন্ত কমিটি দুর্ঘটনার সময় উপস্থিত বেশ কয়েকজন শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকের বক্তব্য নিয়েছে। অনুষ্ঠান আয়োজনের দায়িত্বে যারা ছিলেন, তাদের সবাইকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কমিটি বুধবার থেকেই তদন্ত প্রতিবেদন লেখা শুরু করে। বৃহস্পতিবার রাত ১২টার কিছু আগে প্রতিবেদন চূড়ান্ত করা হয়। তবে তদন্তে কী পাওয়া গেছে এই বিষয়ে কমিটি বা অধ্যক্ষর পর থেকে এখনও কিছু জানানো হয়নি।
এ ব্যাপারে মোহাম্মদপুর থানার ওসি জি জি বিশ্বাস বলেন, যারাই তদন্ত করুক সেটার ওপর আমাদের কোনো হাত নেই। আমরা নিজেদের মতো তদন্ত করছি। যদি প্রয়োজন হয়, তবে অবশ্যই আমরা অন্য তদন্ত প্রতিবেদনগুলো দেখবো।
উল্লেখ্য, রেসিডেন্সিয়াল স্কুল ও কলেজ মাঠে কিশোর আলোর বার্ষিক অনুষ্ঠান চলাকালে বিকেল সাড়ে তিনটার দিকে নাঈমুল আবরার বিদ্যুতায়িত হয়। ইউনিভার্সেল হাসপাতালে নেয়ার পর বিকেল ৪টা ৫১ মিনিটে আবরারকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। সম্পাদনা : সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]