ইবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক আটক

আমাদের নতুন সময় : 09/11/2019

তাসনিমুল হাসান: তথ্যপ্রযুক্তি আইনে করা এক মামলায় গ্রেপ্তার হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব। শুক্রবার সন্ধ্যায় কুষ্টিয়া শহর থেকে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ এ তথ্য জানিয়েছেন।
এদিকে শুক্রবার বিকেল ৫.২১ মিনিটে ইবি ছাত্রলীগ সম্পাদক রাকিবকে তার মোবাইল নম্বরে ফোন করে হত্যা এবং গুম করার হুমকি প্রদান করা হয় এবং সেই সাথে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করতে নিষেধ করার প্রেক্ষিতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন এই মর্মে থানায় সাধারণ ডায়েরি করেন। উক্ত কথোপকথনের অডিও রাকিবের কাছে সংরক্ষিত আছে বলে জিডিতে উল্লেখ করা হয়।

জানা যায়, গত ২৯ অক্টোবর রাকিবুল ইসলামের সঙ্গে ইবি শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ সম্পাদক জুবায়ের হোসেনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমসহ আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতার সম্পর্কে বিভিন্ন অভিযোগ ও টাকার ভাগ বাটোয়ারা নিয়া কথা হয়। তবে এই অডিওটি রাবিক জোর করে ধারণ করেছে বলে সাধারণ ডায়েরিতে করেছে জুবায়ের। এই ঘটনায় জুয়েল রানা হালিম বাদী হয়ে গত ০২ নভেম্বর ইবি থানায় আইসিটি আইনে একটি মামলা করেন। এই মামলায় রাকিবুল ইসলাম রাকিব এবং জুবায়ের হোসেনকে আসামি করা হয়েছে। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]