নিজেই নিজের পার্টনার এমা ওয়াটসন

আমাদের নতুন সময় : 11/11/2019

আসিফুজ্জামান পৃথিল : তারকাদের সঙ্গী বা সঙ্গীনিদের প্রতি সাধারণ মানুষের আগ্রহ সবসময়ই তুঙ্গে থাকে। কিন্তু হ্যারি পর্টার তারকা এমা ওয়াটসনের সঙ্গী কে তা সবসময়ই অজানা। সম্প্রতি তিনি বলেছেন, ‘আমি নিজেই নিজের সঙ্গী।’ সিএনএন।
নিজের ৩০তম জন্মদিনে ব্রিটিশ ভোগের সঙ্গে রোম্যান্টিক জীবন নিয়ে কথা বলেছেন এমা। তিনি বলেন, ‘আমি সিঙ্গেল, এই বিষয়টি বেশ উপভোগ্য। আমার কাছে এটি খেলার মতো। আমার এটি মানিয়ে নিতে অনেক সময় লাগলেও আমি বেশ সুখি। এটা বলা যায় সেল্ফ পার্টনার্ড।’ জনপ্রিয় ব্যক্তিদের একাকিত্বও প্রায়শই আলোচনার খোরাক যোগায়। তবে এমা ওয়াটসন সবসময়ই নিজের ব্যক্তিগত বিষয়কে ব্যক্তিগতই রাখতে চেয়েছেন। এমার এই একা থাকার ধারণা সাংস্কৃতিক অভিধানে বেশ বড় পরিবর্তন এনেছে। বিশেষজ্ঞরা বলছেন, আধুনিক তরুণদের অনেকেই একা থাকতে পছন্দ করছেন।
বিশ্লেষকদের মতে, একা থাকার এই প্রবণতার কারণ আত্মতুষ্টি নয়। বরং নিজেকে সময় দিয়ে নিজেকে আরও সমৃদ্ধ করার প্রচেষ্টা। এই শতাব্দিতে জন্মগ্রহণ করাদের মধ্যে একা থাকার প্রবণতা তুলনামূলক বেশিই দেখা যাচ্ছে। তবে তাদের মতে এতে শঙ্কিত হবার কিছু নেই। একা থাকা মানে সমাজ থেকে আলাদা হয়ে যাওয়া বা সন্যাসী হয়ে যাওয়া নয়। এই একা থাকা নিজের প্রয়াজনেই। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]