• প্রচ্ছদ » শেষ পাতা » শায়েস্তাগঞ্জে মাইক্রোবাসকে ট্রেনের ধাক্কা, ২ যাত্রী নিহত, আহত ১৩


শায়েস্তাগঞ্জে মাইক্রোবাসকে ট্রেনের ধাক্কা, ২ যাত্রী নিহত, আহত ১৩

আমাদের নতুন সময় : 11/11/2019

মাসুদ আলম ও সাখাওয়াত হোসেন, শায়েস্তাগঞ্জ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের দুই যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন রেজাউল (৩৫) ও জাকির হোসেন (২৮)। এছাড়া মাইক্রোবাসের চালকসহ ১৩ যাত্রী আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে পরে সেখান থেকে গভীর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রাত সাড়ে ৯টায় কুশিয়ারা নামের লোকাল ট্রেনটি সিলেট থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। লস্করপুর রেলগেটে আসার আগে ব্যারিকেড ফেলে দেন সেখানে কর্মরত রেল কর্মচারী। কিন্তু সিলেট থেকে ঢাকাগামী হাইস মাইক্রোবাসটি ব্যারিকেড অমান্য করে কিছু জায়গা ঘুরে এসে রেললাইন পাড় হওয়ার চেষ্টা করে। এসময় ট্রেন এসে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে মুচড়ে রাস্তা থেকে ছিটকে নিচে পড়ে যায়। এতে মাইক্রোবাসে থাকা সবাই আহত হন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে জাকির হোসেন মারা যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক রেজাউলকে মৃত ঘোষণা করেন। আহতরা হলেন- শিমুল মিয়া, মনির হোসেন, আতিক, শাহ আলম, আব্দুর রাজ্জাক, নয়ন মিয়া, তরিকুল ইসলাম, মনিরুল ইসলাম, রেজাউল হক ও মুজিবুর রহমান প্রমুখ। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তাদের উদ্ধার করে। গাড়িটি শায়েস্তাগঞ্জ থানা হেফাজতে রাখা হয়েছে।
আহত শাহ আলম জানান, তারা সবাই গাজীপুর এলাকার একটি গার্মেন্টের শ্রমিক। সিলেটে হযরত শাহ জালালের (রহ.) মাজার জিয়ারত শেষে ফেরার পথে এ দুর্ঘটনার কবলে পড়েন তারা।
নিহত রেজাউলের ছোট ভাই আনিস বলেন, তার ভাই স্ত্রী সন্তান নিয়ে গাজীপুরের কাশিমপুরে থাকতেন। এক বন্ধুর জন্য পাত্রী দেখতে সিলেটে যান। সেখান থেকে গাজীপুরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তারা। তার গ্রামের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জে।
হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক শামীমা আক্তার জানান, আহতদের অবস্থা খুবই গুরুতর। তাই তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, রাত তিনটায় আহতদের হাসপাতালে আনা হয়। এদের মধ্যে রেজাউলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]