সিলেটে বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

আমাদের নতুন সময় : 11/11/2019

 

রাজু চৌধুরী : সিলেটে বিএনপি ও অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। শনিবার রাতে কোতোয়ালী থানায় পুলিশের কাজে বাধা এবং সন্ত্রাসী কর্মকা-ের জন্র এ মামলা দায়ের করা হয়। মামলায় ৩০ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আসামী রাখা হয়েছে ৭০ জনকে।
মামলায় আসামি করা হয়েছে- সিলেট জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাউল কবির মিফতা, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আজমল হোসেন রায়হান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মওদুদুল হক মওদুদ, জেলা বিএনপির সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক মতিউল বারী খোরশেদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আমিনুল হক বেলালসহ জেলা বিএনপির নেতাকর্মী অজ্ঞাত আরো ৭০-৮০ জনকে।
বিএনপি নেতৃবৃন্দরা জানান, খালেদা জিয়ার মুক্তি ও যুবদলের কমিটি বাতিলের দাবিতে শনিবার বেলা ২টায় নগরীর মিরাবাজার থেকে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল বের করার জন্য জড়ো হন। এসময় পুলিশ তাদেরকে বাধা দেয়। বাধা উপেক্ষা করে মিছিলটি নাইওরপুল আসলে পুলিশ লাঠিচার্জ শুরু করে। বিএনপি নেতাদের দাবি এসময় তাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। সম্পাদনা : জিয়ারুল হক, আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]