অভিযোগ ভিত্তিহীন, দুদকে এসে জানালেন বিডি নিউজের সম্পাদক

আমাদের নতুন সময় : 12/11/2019

লাইজুল ইসলাম : ‘আমার কোন অবৈধ সম্পদ নেই। এই অভিযোগে আমি বিস্মিত।’ বিডি নিউজ টোয়েন্টিফোরের সম্পাদক তৌফিক ইমরোজ খালেদি দুদকে এসে গণমাধ্যমকর্মীদের কাছে এ দাবি করেন। বলেন, এই ভিত্তিহীন অভিযোগ দুদক প্রমাণ করতে পারবে না। আমি কোনো অবৈধ সম্পদ অর্জন করিনি। বিডি নিউজেরও কোনো অবৈধ সম্পদ নেই।
সোমবার তৌফিক ইমরোজ খালিদী দুর্নীতি দমন কমিশন- দুদক কার্যলয়ে সাংবাদিকদের বলেন, আমি এই তদন্তে সম্পূর্ণরূপে সহায়তা করবো। তারা আামার ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে তদন্ত করুক।
যে অভিযোগে দুদকে ডাকা হয়েছে, সে বিষয়ে তার বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, অভিযোগটা কী, তা আমি বুঝতে পারছি না। আমাকে বলা হয়েছে যে, তা অবৈধ সম্পদ অর্জনের। তিনি বলেন, ‘বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে একটি খ্যাতনামা প্রতিষ্ঠান বিনিয়োগ করেছে। সেই বিনিয়োগের একটি অংশ হচ্ছে, আমরা নতুন শেয়ার ইস্যু করে তাদের কাছে দিয়েছি।’
তিনি বলেন, আমার একেবারে সম্পদহীন অবস্থা থেকে যে সম্পদ তৈরি হয়েছে সেটার একটা অংশ বিক্রি করেছি। এতে অবৈধ সম্পদ অর্জন কী করে হলো?
‘অবৈধ সম্পদ অর্জনের’ অভিযোগ সাংবাদিকদেরই ‘তদন্ত’ করে দেখতে বলেন তৌফিক ইমরোজ খালিদী।
তিনি বলেছেন, যে অভিযোগ তার বিরুদ্ধে করা হচ্ছে তা ‘একেবারেই ভিত্তিহীন’। তিনি সব সময় নিয়ম মেনে চলার চেষ্টা করেছেন এবং কোনো ‘অবৈধ সম্পদ’ তার নেই।
পদ্মা ব্যাংকের কাছে অর্থ দাবি করার একটি ‘গুঞ্জন’ নিয়েও প্রশ্ন করা হলে তৌফিক ইমরোজ খালিদী বলেন, ‘গুঞ্জন’ নিয়ে কোনো কথা তিনি বলবেন না।
দুদকে তার বিরুদ্ধে করা অভিযোগে বলা হয়েছে, নিজ ও বিডি নিউজের নামীয় হিসেবে বিপুল পরিমাণ টাকা স্থানান্তরের মাধ্যমে অবস্থান গোপন এবং বিভিন্ন অবৈধ কর্মকান্ডের মাধ্যমে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করা হয়েছে। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]