• প্রচ্ছদ » প্রথম পাতা » ডা. মিলনকে বিএনপিই হত্যা করেছে শহীদ নূর হোসেনকে নিয়ে বক্তব্যের জন্য দু:খ প্রকাশ করে তা প্রত্যাহার রাঙ্গার


ডা. মিলনকে বিএনপিই হত্যা করেছে শহীদ নূর হোসেনকে নিয়ে বক্তব্যের জন্য দু:খ প্রকাশ করে তা প্রত্যাহার রাঙ্গার

আমাদের নতুন সময় : 12/11/2019

সুজিৎ নন্দী : জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি শহীদ নূর হোসেনকে নিয়ে নেতিবাচক বক্তব্যের জন্য দু:খ ও ভুল স্বীকার করেছেন। পাশাপাশি বক্তব্য প্রত্যাহার করারও ঘোষণা দিয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যায় এই প্রতিবেদকের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।
তিনি বলেন, সফল রাষ্ট্রনায়ক এরশাদকে ক্ষমতাচ্যূত করার জন্য নূর হোসেন ও ডা. মিলনকে হত্যা করা হয়। এটি ছিলো রাজনৈতিক ষড়যন্ত্র। এদের দু’জনেরই পেছন থেকে গুলি লেগেছে। সামনে থেকে তাদের কেউ গুলি করেনি। এতে বোঝা যায় দুটি হত্যাকান্ডই ছিলো ষড়যন্ত্রেরই একটি অংশ। এ দু’টি হত্যাকান্ডেরই সুষ্ঠ তদন্ত ও বিচার হওয়া উচিৎ।
নূর হোসেন প্রসঙ্গে জাপা মহাসচিব রাঙ্গা বলেন, আমি ঘটনাস্থলে না থাকলেও বলতে পারি নূর হোসেন সুস্থ ছিলো না, অপ্রকৃতস্থ ছিলো। একজন সুস্থ মানুষ কোন ভাবেই বুকে পিঠে এরকম লিখে টার্গেটে পরিণত হয় না। গত রোববার নূর হোসেনকে নিয়ে আমার বক্তব্যে অনেকে কষ্ট পেয়েছেন। এজন্য আমি দু:খিত। আমার সেই বক্তব্য প্রত্যাহার করে নিলাম।
বিএনপি নেতাদের কঠোর সমালোচনা প্রসঙ্গে তিনি বলেন, তারা কি বললো না বললো তাতে আমার কোন যায় আসে না। ডা. শামসুল আলম মিলনকে বিএনপিই হত্যা করেছে। এরশাদকে ক্ষমতাচ্যূত করতেই বিএনপির এই ষড়যন্ত্র। তিনি বলেন, মহাজোটে শরীক হয়ে আমরা পরপর ৩ বার নির্বাচন করেছি এবং সরকারে আছি। এতে একটি মহল ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্র করছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]