সাধারণ বন্দিদের সঙ্গেই থাকছেন বিলাসী সম্রাট

আমাদের নতুন সময় : 12/11/2019


ইসমাঈল ইমু : ক্যাসিনো গডফাদার যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী স¤্রাট সাধারণ বন্দিদের সঙ্গে কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে রয়েছেন। কারা সূত্রে এ তথ্য জানা গেছে।
কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারের জেল সুপার শাজাহান আহমেদ বলেন, প্রথমদিন স¤্রাটের স্ত্রী সাক্ষাৎ করতে এসেছিলেন। এখন কোনো স্বজন আসে না। তবে দলের নেতাকর্মীরা প্রায়ই সাক্ষাৎ করতে আসছেন। সাধারণ বন্দির মতই তার সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা করা হয়। তিনি বলেন, কয়েকদিন আগে তিনি জায়নামাজ চেয়েছেন নামাজ আদায় করার জন্য। তাকে জায়নামাজ সরবরাহ করা হয়েছে। চার নম্বর হাই সিকিউরিটি কারাগারের ‘তিতাস’ ওয়ার্ডে থাকছেন স¤্রাট। কারাগারের খাবার প্রসঙ্গে শাজাহান আহমেদ বলেন, খাবার নিয়ে তেমন কোনো আগ্রহ নেই স¤্রাটের। সাধারণ খাবারই তিনি খাচ্ছেন। বাইরে থেকে কোনো খাবার সরবরাহ করা হচ্ছে না।
ক্যাসিনো চালানোর তথ্য প্রকাশের পর আত্মগোপনে থাকা সম্রাট ও তার সহযোগী আরমানকে গত ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রাম থেকে গ্রেপ্তার করে র‌্যাব। গত ১৮ সেপ্টেম্বর মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে আলোচনায় ছিলো যুবলীগ নেতা স¤্রাটের নাম। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]