নড়াইলে পুলিশ হেফাজতে যুবকের চোখ বেঁধে নির্যাতন, ওসি ক্লোজড

আমাদের নতুন সময় : 13/11/2019

 

নড়াইল প্রতিনিধি : নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রশাসনিক কাজে অবহেলায় লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেনকে প্রত্যাহার করে মেহেরপুর পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। নির্যাতনের শিকার শিহাব মল্লিক লোহাগড়া পৌর এলাকার গোপীনাথপুর গ্রামের এনামুল মল্লিকের ছেলে। তিনি জানান, গত ২ নভেম্বর পারিবারিক বিরোধের জেরে ফুফাতো ভাই বদরুল মল্লিককে মারধর করেন তিনি। এ ঘটনায় বদরুল মল্লিকের ছোট ভাই মনিরুল মল্লিক বাদী হয়ে তাকে (শিহাব) ও তার মা বিউটি বেগমকে আসামি করে ঘটনার দিনই লোহাগড়া থানায় মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই নুরুস সালাম সিদ্দিক পরদিন রোববার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করে থানা হেফাজতে রাখেন। রাত সাড়ে ১১টার দিকে এসআই সিদ্দিক তাকে হাতকড়া পরিয়ে এবং চোখ বেঁধে ফেলে মারধর শুরু করেন। পরদিন ৪ নভেম্বর সকাল পর্যন্ত কয়েক দফায় তার ওপর নির্যাতন চলানো হয়। নির্যাতন সহ্য করতে না পেরে তিনি কয়েকবার জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে কিছুটা সুস্থ করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। বৃহস্পতিবার তিনি জামিনে মুক্ত হয়ে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।
এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মো. ইমরান শেখকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]