বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে অংশ নিতে চায় ভারত, বললেন রাম মাধব

আমাদের নতুন সময় : 13/11/2019

তরিকুল ইসলাম : সোমবার রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর সাংবাদিকদের এ কথা বলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সাধারণ সম্পাদক। তিনি আরও বলেন, আজকের বৈঠকে আমরা আমাদের দুই দল, দুই দেশ ও দুই সরকারের নানা ইস্যু নিয়ে আলোচনা করেছি। ভারত বাংলাদেশের মধ্যে ঐতিহ্যগতভাবেই শক্তিশালী দ্বিপাক্ষিক সম্পর্ক রয়েছে।

রাম মাধব বলেন, আওয়ামী লীগের সঙ্গে আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু স্মরণে আগামী বছরের মুজিববর্ষ নিয়েও আমরা খুব আগ্রহী। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে অংশ নিতে চায় ভারত। মুজিব বর্ষ উদযাপন নিয়ে বাংলাদেশ সরকারের সঙ্গে ভারত সরকারের ফোনে আলাপ হয়েছে। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী দু’জনেই অত্যন্ত জনপ্রিয় নেতা। তাদের সম্পর্ক ভবিষ্যতে আরও অনেক দূর এগোবে। বিজিপির সাধারন সম্পাদক বলেন, ভারতের প্রধানমন্ত্রী ও বাংলাদেশের প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই সম্পর্ক আরও শক্তিশালী হয়েছে। আমাদের দুই নেতা নিয়মিতই একে অপরের সঙ্গে যোগাযোগ করে থাকেন। নিজেদের সমস্যা ও সংকটগুলো বোঝার চেষ্টা করেন।

এ সময় উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও আফম বাহাউদ্দিন নাছিম। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]