মক্কা পরিবহনের বাস কেড়ে নিল ল্যাব টেকনিশিয়ান রুমার জীবন

আমাদের নতুন সময় : 13/11/2019


ইসমাঈল ইমু : প্রতিদিনের মত গতকার মঙ্গলবার সকালে ল্যাব টেকনিশিয়ান কানিজ ফাতেমা রুমা (৩০) নিজ কর্মস্থল শান্তিনগর কোয়ন্টাম ব্লাড ব্যাংকের উদ্দেশ্যে পল্লবী থেকে মক্কা পরিবহনের বাসে রওয়ানা হন। সাড়ে ৯টার দিকে বাস থেকে নেমে হাঁটার আগেই বাসচালক চালাতে শুরু করেন। এতে রুমার পায়ের উপর দিয়েই বাসটি চলে যায়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আইসিইউতে রাখা হয় তাকে। সেখানে ঘণ্টা দুয়েক চিকিৎসাধীন থেকে না ফেরার দেশে চলে যান ওই নারী।
নিহতের বাবার নাম আবুল ইসলাম, স্বামী শফিকুল ইসলাম শিক্ষকতা করেন। স্বামীর সঙ্গে তিনি দক্ষিণ ধনিয়ার শাহী মসজিদের পাশের ভাড়া বাসায় থাকতেন। সকালে বাবার বাসা মিরপুরের পল্লবী থেকে রুমা কাকরাইলে কোয়ান্টাম অফিসের উদ্দেশ্যে বেরিয়েছিলেন।
রুমার সহকর্মী আবদুল আউয়াল জানান, সকালে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে আল মক্কা পরিবহনের একটি বাসে করে শান্তিনগর মোড়ে আসেন রুমা। নামার সময় চালক আচমকা বাসটি টান দেয় চালক। এতে রুমা সড়কে পড়ে যান। এ সময় ওই বাসের চাকা তার পায়ের ওপর দিয়ে চলে যায়। পল্টন থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, পুলিশ আল মক্কা পরিবহনের বাসটি জব্দ করলেও চালক পালিয়ে যায়।
এর আগে গত ২৭ আগস্ট রাজধানীর বাংলামোটর এলাকায় ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় পা হারান কৃষ্ণা রায় (৫২) নামে এক নারী। তিনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) সহকারী ব্যবস্থাপক। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]