• প্রচ্ছদ » সর্বশেষ » রিমান্ডের ৩য় দিনে দুদকে অনেক অভিযোগের সত্যতা স্বীকার করেছেন লোকমান


রিমান্ডের ৩য় দিনে দুদকে অনেক অভিযোগের সত্যতা স্বীকার করেছেন লোকমান

আমাদের নতুন সময় : 13/11/2019

তাপসী রাবেয়া : গতকাল বুধবার সকাল সোয়া ১০টা থেকে দুদকের প্রধান কার্যালয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এ পরিচালক ও মোহামেডান স্পোর্র্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জকে জিজ্ঞাসাবাদ শুরু করে দুদক।এ টিমের নেতৃত্বে আছেন সংস্থার পরিচালক সৈয়দ ইকবাল। এর আগ ১১ নভেম্বর থেকে তার সাত দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ শুরু করে সংস্থাটি।
গত ৩ নভেম্বর সাত দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। ওই দিন মামলার তদন্ত কর্মকর্তা দুদকের সহকারী পরিচালক সাইফুল ইসলাম তার সাতদিনের রিমান্ডের আবেদন করেছিলেন।গত ২৭ অক্টোবর ৪ কোটি ৩৪ লাখ ১৯ হাজার ৬৪৮ টাকা অবৈধভাবে অর্জনের অভিযোগে লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে এই মামলা করে দুদক।
মামলার এজাহারে বলা হয়, ৬৪ লাখ ২০ হাজার টাকার স্থাবর সম্পত্তির হিসাব আয়কর নথিতে দেখালেও অনুসন্ধানে তার ‘সুনির্দিষ্ট কোনো বৈধ আয়ের উৎস’ পাওয়া যায়নি।
এতে বলা হয়, আসামি লোকমান হোসেন ভূঁইয়া তার আয়কর নথিতে ৭৩ লাখ ৭০ হাজার ৬৬৪ টাকার অস্থাবর সম্পদ ছাড়াও নিজ নামে ও তার স্ত্রী-সন্তানদের সঙ্গে যৌথভাবে আরও দুই কোটি ৯৬ লাখ ২৮ হাজার ৯৮৪ টাকার অস্থাবর সম্পদ অর্জন করেছেন। কিন্তু তা তাদের আয়কর নথিতে প্রদর্শন করেননি।
টিমের অপর সদস্যরা হলেন উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম, সালাউদ্দিন আহমেদ, গুলশান আনোয়ার প্রধান, সহকারী পরিচালক সাইফুল ইসলাম, মামুনুর রশীদ চৌধুরী ও মোহাম্মদ নেয়ামুল আহসান গাজী। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]