• প্রচ্ছদ » সর্বশেষ » স্বেচ্ছাসেবক লীগ মহানগর উত্তরের সম্মেলনে চেয়ার ছোঁড়াছুঁড়ি


স্বেচ্ছাসেবক লীগ মহানগর উত্তরের সম্মেলনে চেয়ার ছোঁড়াছুঁড়ি

আমাদের নতুন সময় : 13/11/2019


সমীরণ রায় : গতকাল মঙ্গলবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে বেলা সোয়া ১১টায় এ ঘটনা ঘটেছে। চেয়ার দখলকে কেন্দ্র করে এ সংঘর্ষে সুত্রপাত হয়েছে। এ সময় পুরো সম্মেলন জুড়ে বিশৃঙ্খলা দেখা দেয়।
জানা যায়, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ইসহাক মিয়া ও ফরিদুর রহমান খান ইরানের অনুসারীদের মধ্যে বাকবিত-ার এক পর্যায় হাতাহাতিতে রূপ নেয়। পরে তাদের মধ্যে মারামারি ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় দুই পক্ষই একে অপরকে লক্ষ্য করে সম্মেলনে রাখা চেয়ার ছুঁড়ে মারেন। পরিস্থিতি আরও খারাপ হতে থাকলে ইসহাকের সর্মথকরা সম্মেলন স্থান ছেড়ে পাশে অবস্থান নেয়। এ সময় একুশে টিভির এক ক্যামেরাপারসনসহ কয়েকজন আহত হয়েছে। পরে সিনিয়র নেতারা ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
ইসহাক মিয়া ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর শাখার সাবেক সভাপতি অন্যদিকে ফরিদুর রহমান খান ইরান স্বেচ্ছাসেবক লীগের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক। স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ঘটনা ঘটার আগ পর্যন্ত তিনি সম্মেলনে উপস্থিত হননি।
স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের সম্মেলন হলেও শাখা দু’টির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম আগামী ১৬ নভেম্বর সংগঠনের কেন্দ্রীয় সম্মেলনের দিন ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
এর আগে, বিভক্ত ঢাকায় স্বেচ্ছাসেবক লীগের দ্বিতীয় সম্মেলন সফল করতে সকাল থেকেই ঢাকা মহানগর উত্তরের সকল থানা থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীদের খ- খ- মিছিল নিয়ে কেআইবি চত্বরে আসতে দেখা গেছে। এরই ধারাবাহিকতায় সম্মেলন স্থলে জায়গা নেয়াকে কেন্দ্র করে আগত দু’পক্ষের মাঝে উত্তজনা দেখা দেয়। যার রেশ ধরে দু’পক্ষের এই বিশৃঙ্খলার সৃষ্টি হয়। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]