• প্রচ্ছদ » শেষ পাতা » টেকনাফে সন্ধ্যায় আটক রোহিঙ্গা ডাকাত, মধ্যরাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত


টেকনাফে সন্ধ্যায় আটক রোহিঙ্গা ডাকাত, মধ্যরাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

আমাদের নতুন সময় : 14/11/2019

হারুনুর রশীদ : কক্সবাজারের টেকনাফে হ্নীলা ইউপির শালবন রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ি এলাকায় গতকাল বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। নিহত হ্নীলা ইউপি নয়াপাড়ার শরণার্থী মুচনি ক্যাম্পের এইচ ব্লকের বাকার আহমেদের ছেলে মাহমুদুল হাসান(৩৭)।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, গত বুধবার সন্ধ্যায় রোহিঙ্গা ডাকাত মাহমুদুল হাসানকে আটক করে পুলিশ। পরে মধ্যরাতে তাকে নিয়ে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি বর্ষণ করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত মাহমুদুল হাসান শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের ডাকাত সর্দার মো.জকিরের সহযোগী। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় তিন পুলিশ আহত হয়েছেন।
টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জাকারিয়া মাহামুদ বলেন, রাতে আহত তিন পুলিশসহ গুলিবিদ্ধ একজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দিয়েছি। সম্পাদনা: আবদুল্লাহ, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]