• প্রচ্ছদ » সর্বশেষ » এরশাদই নূর হোসেনের হত্যাকারী, সংসদে ক্ষমা চেয়ে প্রমাণ করেছেন রাঙ্গা, বললেন জাপার নেতা কর্মীরা


এরশাদই নূর হোসেনের হত্যাকারী, সংসদে ক্ষমা চেয়ে প্রমাণ করেছেন রাঙ্গা, বললেন জাপার নেতা কর্মীরা

আমাদের নতুন সময় : 15/11/2019

ইউসুফ বাচ্চু : জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা নূর হোসেনকে নিয়ে কটুক্তি করেন। তার সেই বক্তব্য নিয়ে সারাদেশে নিন্দার ঝড় ওঠে। সারাদেশে বিক্ষোভও হয়। যুবলীগ তার কুশপুত্তলিকা দাহ করেন। রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনে নিন্দার ঝড় ওঠে। এরই প্রেক্ষিতে বক্তব্য প্রত্যাহার করে দুঃখ প্রকাশ করেন তিনি। সংসদে দাঁড়িয়ে জাতির কাছে নিঃশর্ত ক্ষমাও চেয়েছেন। এতে করে দলের বেশির ভাগ নেতা-কর্মী মনে করছে, এরশাদ নূর হোসেনের হত্যাকারী, এটা প্রমাণ করছেন রাঙ্গা।
এদিকে রাঙ্গার মতিগতি নিয়ে প্রশ্ন তুলেছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া, সর্বশেষ নূর হোসেনকে নিয়ে রাঙ্গার বক্তব্য দলের নয়। নিতান্তই তার ব্যক্তিগত। ভিন্ন দল থেকে আসা রাঙ্গা কোনো অসৎ উদ্দেশ্য নিয়ে পল্লীবন্ধুর প্রতিষ্ঠিত জাতীয় পার্টিকে জনসম্মুখে হেয়প্রতিপন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত।
এবিষয় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতি বলেন, দলের মহাসচিব যেভাবে কথা বলেছেন, তা ঠিক হয়নি। নূর হোসেন তো মারা গেছেন, তাকে নিয়ে টানাটানি না করাটাই ভালো। কোনো ঘটনা যদি এই সময় ঘটে, তাহলে তার দায়ভার যেমন বর্তমান সরকারের, ঠিক তেমনি নূর হোসেন যখন শহীদ হন, তখন জাতীয় পার্টি ক্ষমতায় থাকার কারণে দোষ এরশাদের উপরেই বর্তায়। কিন্তু স্যার (এরশাদ) যখন জেল থেকে বের হলেন, তখন নূর হোসেনের বাসায় গিয়েছেন, তার মা বাবার কাছে ক্ষমা চেয়েছেন, এমনকি তাদের একটি আর্থিক অনুদানের ব্যবস্থা করেছিলেন। সম্পাদনা : ওমর ফারুক, আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]