• প্রচ্ছদ » শেষ পাতা » চুরি করে হাজার টাকায় বিক্রি করা শিশু উদ্ধার, অভিযুক্ত নারী আটক


চুরি করে হাজার টাকায় বিক্রি করা শিশু উদ্ধার, অভিযুক্ত নারী আটক

আমাদের নতুন সময় : 16/11/2019

 

সুজন কৈরী : রাজধানীর শাহ্আলী মাজার এলাকায় অভিযান চালিয়ে শিশু চুরির অভিযোগে রুমা আক্তার (২০) নামের একজন নারীকে আটক করেছে র‌্যাব-৪। সেইসঙ্গে উদ্ধার করা হয় চুরি হওয়া ৭ মাস বয়সী শিশু সাদিয়া আক্তারকে।
র‌্যাব-৪ জানায়, বুধবার শিশু চুরির অভিযোগ পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে ব্যাটালিয়নের একটি দল শাহ্আলী মাজার এলাকায় অভিযান চালিয়ে শিশুচোর রুমাকে আটক করে। পরে তার দেয়া তথ্যে চুরি হওয়া ৭ মাস বয়সের কন্যাশিশুকে মানিকগঞ্জের শিবালয়ের টেপরা গ্রাম থেকে উদ্ধার করা হয়। এরপর শিশুটিকে তার প্রকৃত মায়ের কাছে ফেরত দেয়া হয়। দুধের শিশুটি ফেরত পেয়ে মা ও শিশুর কান্না ও আহাজারিতে র‌্যাব-৪ কার্যালয়ে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।
র‌্যাব-৪-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রুমা জানিয়েছেন, গত ২৭ অক্টোবর শিশুটিকে শাহ্্আলী মাজার থেকে চুরি করে নিজেকে মা পরিচয় দিয়ে দারিদ্র্যের অজুহাতে কান্নাকাটি করেন। ভরণ-পোষণের অপারগতার কথা বলে শিশুটিকে মানিকগঞ্জের শিবালয় থানাধীন টেপরা গ্রামের নিঃসন্তান আজাদ মিয়া দম্পতির কাছে ১ হাজার টাকায় বিক্রি করে দেন। রুমা আরো জানিয়েছেন, দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে শিশু সন্তানদের চুরি করে বিভিন্ন লোকদের কাছে বিক্রি করতেন। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]