বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রামের বোলিং কোচ হলেন সাবেক ইংলিশ পেসার

আমাদের নতুন সময় : 16/11/2019

শিউলী আক্তার : আগামীকাল রোববার অনুষ্ঠিত হবে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লেয়ার্স ড্রাফট। আসরের উদ্বোধনী অনুষ্ঠান ৮ ডিসেম্বর হলেও টুর্নামেন্ট মাঠে গড়াবে ১১ ডিসেম্বর। তবে ইতোমধ্যে দল গোছানো শুরু হয়ে গেছে অংশগ্রহণকারী দলগুলোল। তারই প্রেক্ষিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স তাদের বোলিং কোচ হিসাবে বেছে নিয়েছে সাবেক ইংলিশ পেসার কবির আলিকে।
চট্টগ্রামের বোলিং কোচ হিসাবে আসছেন ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার কবির আলি। ইংল্যান্ডের হয়ে একটি টেস্ট ও ১৪টি একদিনের ম্যাচ খেলেছেন পাকিস্তানি বংশোদ্ভুত এই ইংলিশ ক্রিকেটার। জাতীয় দলের হয়ে খুব বেশি ম্যাচ না খেললেও প্রথম শ্রেণি, লিস্ট এ এবং স্বীকৃত টি-টোয়েন্টিতে তার সমৃদ্ধ ক্যারিয়ার রয়েছে।
এর আগে বিপিএলে বরিশাল বার্নাসের হয়ে বিপিএলে খেলেছিলেন এই পেসার। এছাড়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন। মেরিলিবোন ক্রিকেট ক্লাবের (এমসিসি) হয়ে মর্যাদাপূর্ণ একাদশে খেলার অভিজ্ঞতাও আছে তার।
চট্টগ্রাম দলের পৃষ্ঠপোষক হয়েছে আকতার ফার্নিচার্স এবং নাম দিয়েছে ‘চট্টগ্রাম চ্যালেঞ্জার্স’। এছাড়া বাকি দলগুলোর মধ্যে- ‘ঢাকা নওয়াব’ নাম দিয়ে ঢাকার পৃষ্ঠপোষক হয়েছে যমুনা ব্যাংক। জিভানি ফুটওয়্যার কোম্পানি পৃষ্ঠপোষক হয়েছে সিলেট দলের নাম ‘সিলেট থান্ডার্স’। রাজশাহীর পৃষ্ঠপোষক আইপিসি দলের নাম দিয়েছে ‘রাজশাহী রানার’।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]