বিএনপির আন্দোলন দুই ধারায় প্রবাহিত হচ্ছে, বললেন গয়েশ্বর

আমাদের নতুন সময় : 16/11/2019

 

শিমুল মাহমুদ : শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে সাদেক হোসেন খোকার স্মরণে আয়োজিত সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, আত্মরক্ষামূলক রাজনীতি করে জয়ী হওয়ার সম্ভাবনা নেই। বিএনপির রাজনীতি এখন হয়ে উঠেছে আত্মরক্ষামূলক। বর্তমান সময়ে বিএনপির আন্দোলন দুই ধারায় প্রবাহিত হচ্ছে। একটি প্রেস ক্লাবকেন্দ্রিক আন্দোলন, সংবাদ সম্মেলন এবং আরেকটি বিএনপি কার্যালয়কেন্দ্রিক আন্দোলন।
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, পেঁয়াজের দাম বৃদ্ধির কারণ সিন্ডিকেটের কারসাজি। বর্তমানে পেঁয়াজের অভাবের চেয়ে, পেঁয়াজের সংকটের প্রচার পেঁয়াজ সিন্ডিকেটকে আরও বেশি সুযোগ করে দিয়েছে। কারণ, কোনও জিনিসের অভাব হলে তার দাম এমনিতেই বেড়ে যায়।
খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, সরকারের ইচ্ছা ছাড়া আইনি প্রক্রিয়ায় খালেদা জিয়ার মুক্তি সম্ভব নয়। আন্দোলন সংগ্রাম করেই তার মুক্তি অর্জন করতে হবে। আগরতলা ষড়যন্ত্র মামলায় আন্দোলন করে শেখ সাহেবকে মুক্ত করতে না পারলে, তার ফাঁসি হয়ে যেতো। জনগণের আন্দোলনের ফলেই তিনি মুক্ত হয়ে আসেন এবং সেসব মামলা কোথায় গিয়েছে, তারও কোন হদিস নেই।
নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদেরকে পত্রিকায় নাম ও ছবি আসা, নিজেকে জাহির করার মন মানসিকতা থেকে বেরিয়ে আন্দোলনে মনোনিবেশ করতে হবে। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]