রুনা লায়লার নিজের সুরে গাওয়া গানের অডিও-ভিডিও মুক্তি পাচ্ছে আজ

আমাদের নতুন সময় : 16/11/2019

ইমরুল শাহেদ : নায়ক স্বামী আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবিতে সুরকার হিসেবে দক্ষিণ এশিয়ার খ্যাতিমান গায়িকা রুনা লায়লা জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এই ছবিটি নির্মিত হয়েছে ২০১৮ সালে। রুনা লায়লা মূলত গায়িকা হলেও সুরকার হিসেবে এর আগে তার নাম কখনো শোনা যায়নি। গায়িকা এবং সুরকারের সমন্বয়ে রুনা লায়লার মধ্যে যে শীলবন্ত প্রতিভার বিচ্ছুরণ ঘটেছে, তার আলোকছটায় আগামীতে সঙ্গীতশিল্পকে আপ্লুত করার জন্য সহায়ক হবে বলেই সকলের প্রত্যাশা। তিনি সুর¯্রষ্টার ধারাবাহিকতা বজায় রেখে এবার নিজের সুরেই তিনি কন্ঠও দিয়েছেন। সেটা কোনো সিনেমার জন্য নয়। গানটি তিনি তৈরি করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) জন্য।

‘ফেরাতে পারিনি’ নামের এই বিশেষ গানটির অডিও-ভিডিও প্রকাশ পাচ্ছে আজ ১৬ নভেম্বর, ডিএমএস-এর ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে। কবির বকুলের কথায় গানটির সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ।
প্রেক্ষাগৃহের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। ভিডিওতে নিলয় আলমগীর ও সালহা খানম নাদিয়া অভিনয় করেছেন মডেল হিসেবে। সঙ্গে রুনা লায়লার উপস্থিতিও রয়েছে শিল্পী হিসেবে।
গানটি প্রসঙ্গে রুনা লায়লা গণমাধ্যমকে জানিয়েছেন, ‘এটি মেলোডিয়াস ঘরানার, ক্লাসিক্যাল বেইসড। আমার বিশ্বাস, এই গান শ্রোতা-দর্শকের মধ্যে অন্যরকম ভালোলাগা সৃষ্টি করবে। গানের সঙ্গে সংশ্লিষ্ট সবাই অনেক শ্রম দিয়ে কাজটি করেছি। বড় কথা, গানটির সঙ্গে আমাদের প্রত্যেকের ভালোবাসা জড়িয়ে আছে।’ সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]