• প্রচ্ছদ » সর্বশেষ » দুর্নীতির মামলায় সম্রাট-আরমান ৬ দিনের রিমান্ডে, পাগলা মিজানকে গ্রেপ্তার দেখানো হলো


দুর্নীতির মামলায় সম্রাট-আরমান ৬ দিনের রিমান্ডে, পাগলা মিজানকে গ্রেপ্তার দেখানো হলো

আমাদের নতুন সময় : 18/11/2019


মামুন খান : অবৈধ সম্পদ অর্জনের মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট এবং তার সহযোগি যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমানের ৬ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে (পাগলা মিজান) গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেছেন আদালত। শুনানি শেষে গতকাল রোববার ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ এ আদেশ দেন।
এরআগে স¤্রাট এবং আরমানকে গ্রেফতার দেখানোসহ সাত দিনের রিমান্ড আবেদন করে দুদক। আদালত আসামির উপস্থিতিতে রিমান্ড শুনানির জন্য রোববার দিন ধার্য করেন। রিমান্ড শুনানিকালে আসামিদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়। আদালত প্রথমে আসামিদের গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এরপর দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল রিমান্ড মঞ্জুরের প্রার্থণা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে ৬ দিনের রিমান্ডের আদেশ দেন।
দুর্নীতির মামলায় পাগলা মিজানকে গ্রেফতার দেখানোর আবেদন করে দুদক। আদালত আসামির উপস্থিতিতে গ্রেফতার দেখানোর বিষয়ে শুনানির জন্য রোববার দিন ধার্য করেন। এদিন সকালে পাগলা মিজানকে কারাগার থেকে এনে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের হাজতখানায় রাখা হয়। গ্রেফতার দেখানোর বিষয়ে শুনানির আগে দুপুরে তাকে আদালতে হাজির করা হয়। দুই পুলিশের ওপর ভর করে তাকে আদালতে যেতে দেখা হয়। দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল আসামিকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুরের প্রার্থণা করেন। আদালত পাগলা মিজানকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]