• প্রচ্ছদ » সর্বশেষ » নকশা জালিয়াতি মামলায় এফআর টাওয়ারের জমির মালিকসহ ৩ জন কারাগারে


নকশা জালিয়াতি মামলায় এফআর টাওয়ারের জমির মালিকসহ ৩ জন কারাগারে

আমাদের নতুন সময় : 18/11/2019


মামুন খান : রাজধানীর বনানীর এফ আর টাওয়ার নকশা জালিয়াতির মামলায় এফআর টাওয়ারের জমির মালিক সৈয়দ মো. হোসেন ইমাম ফারুক (এস এম এইচ আই ফারুক) সহ তিন জন কারাগারে পাঠানো হয়েছে। গতকাল রোববার ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
কারাগারে যাওয়া অপর দুই আসামি হলেন- রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) সাবেক ইন্সেপেক্টর মো. আওরঙ্গজেব সিদ্দিকী নান্নু ও রাজউকের সাবেক উপ-পরিচালক (স্টেট) মো. শওকত আলী। গত ৫ নভেম্বর এ তিন আসামির জামিন আবেদন খারিজ করে ৭ দিনের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন উচ্চ আদালত। আদেশের বিরুদ্ধে তিন আসামি আপিল বিভাগে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে পিটিশন দাখিল করেন। গত ১১ নভেম্বর প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে গঠিত চার সদস্যের আপিল বিভাগের একটি বেঞ্চ হাইকোর্টের আদেশ বহাল রেখে আসামিদের ১ সপ্তাহের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দেন। সেই আদেশ মোতাবেক আসামিরা আইনজীবীদের মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।
দুদকের পক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]