শাহ মখদুমে অবতরণকালে নভোএয়ারের চাকা ফাটলো

আমাদের নতুন সময় : 18/11/2019


লাইজুল ইসলাম, মঈন উদ্দীন : রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে অবতরণের সময় নভোএয়ারের একটি অভ্যন্তরীণ উড়োজাহাজের চাকা ফেটে যায়। তবে, এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পাইলটের দক্ষতায় নিরাপদেই অবতরণ করে উড়োজাহাজটি।
সকালে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে যায় নভোএয়ারের একটি উড়োজাহাজ রাজশাহীতে অবতরণের সময় এই ঘটনা ঘটে।
জানা গেছে, বেসরকারি সংস্থা নভোএয়ারের এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজটি ৩৩ জন যাত্রী নিয়ে সকাল ৯টা ৪৫ মিনিটে রাজশাহীতে পৌঁছায়। অবতরণের পর পাইলট উড়োজাহাজ পরীক্ষা করে দেখেন। এসময় পেছনের বামপাশে থাকা বাইরের দিকের একটি চাকার হাওয়া কম দেখতে পান। এ কারণে তিনি পরবর্তী ফ্লাইট স্থগিত করেন। পরে, ঢাকা থেকে তাদের আরও একটি উড়োজাহাজ গিয়ে দুপুর ১২টার পর যাত্রীদের নিয়ে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে উড্ডয়ন করে।
নভোএয়ারের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাহ-উল-ইসলাম জানান, চাকা ফেটে যায়নি, পাংচার হয়েছে। একটি ফ্লাইট যেহেতু ঢাকা থেকে রাজশাহী যায়। তাই সেখান থেকে যাত্রীদের নিয়ে আসতে আরেকটি উড়োজাহাজ পাঠানো হয়। পরে যাত্রীদের নিয়ে প্লেনটি ঢাকায় আসে। পাংচার হওয়া উড়োজাহাজটিও ঠিক করে ঢাকায় নিয়ে আসা হয়েছে। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]