শেরপুর সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশির মৃত্যু

আমাদের নতুন সময় : 18/11/2019

খোরশেদ আলম ও গোলাম মোস্তফা : উপজেলার সীমান্ত পিলার ১০৯২ সংলগ্ন জিরো পয়েন্টের মারাংপাড়া এলাকায় গত রোববার মধ্যরাতে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, সিংগাবরুনা ইউনিয়নের মেঘাদল গ্রামের বঙ্গ সুরুজ মিয়ার ছেলে উকিল মিয়া (২৫) ও মাটিফাটা গ্রামের আজিজল হকের ছেলে খোকন মিয়া (২৫)।
পুলিশ, বিজিবি ও স্থানীয় বাসিন্দারা জানায়, ওই ২ যুবক রোববার রাতে ভারতীয় গরু চোরাকারবারিদের সাথে অবৈধভাবে ভারতে প্রবেশ করে। রাত আড়াইটার দিকে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী (বিএসএফ) সদস্যরা গুলি ছুড়লে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে শ্রীবরদী থানা-পুলিশ গতকাল সোমবার গুলিবিদ্ধ উকিল মিয়া ও খোকন মিয়ার মৃতদেহ উদ্ধার করে।
এ ঘটনায় দু’দেশের সীমান্ত পরিস্থিতি স্বাভাবিক রাখতে দুপুরে ভারত সীমান্তের রিংসিংপাড়া বিএসএফ ক্যাম্পে বিজিবি-বিএসএফ এর মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
কর্ণঝোড়া সীমান্ত ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে বিজিবি-বিএসএফ’র মধ্যে এক পতাকা বৈঠকের মধ্য দিয়ে দু’দেশের সীমান্ত পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে মৃতদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]