সৃজিত-মিথিলার বিয়ে ২২ ফেব্রুয়ারি

আমাদের নতুন সময় : 18/11/2019

ইমরুল শাহেদ : নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছিল। তবে তার রেশ শেষ হওয়ার মুহুর্তেই জানা গেছে ভারতের খ্যাতিমান পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার বিয়ে হচ্ছে। আগামী বছরের ২২ ফেব্রুয়ারি তাদের বিয়ে হবে। এব্যাপারে ফলাও করে সংবাদ প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। বিয়ে উপলক্ষে এখন প্রস্তুতি নিচ্ছে দুই পরিবারই। সে কারণে চলছে কেনাকাটা। অনেক দিন ধরেই নির্মাতা সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের কথা শোনা যাচ্ছিল। বরাবরই তারা ‘জাস্ট ফ্রেন্ড’ বলে এটি অস্বীকার করেছেন।
অক্টোবর মাসে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে কলকাতা গিয়েছিলেন মিথিলা। এ বিষয়ে মিথিলার ভাষ্য ছিল এমন, অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানিং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়।

গতকাল সোমবার তাদের বিয়ের খবর জানাজানি হওয়ার পর গণমাধ্যমকর্মীদের সৃজিত বলেছেন, এটা কোনো নিউজের বিষয় না। আপনার কি মনে হয়, কারো ব্যক্তিগত জীবন থাকতে নেই? আমার কাজ নিয়ে লিখুন। সেটা নিয়ে লিখতে না পারলে নিউজ না করাই ভালো। গুলশান আড়ংয়ে বিয়ের শপিং প্রসঙ্গ টানলে তিনি এ ব্যাপারে কোনো মন্তব্য না করে একটি কথাই বলেছেন, এটা আমার ব্যক্তিগত ব্যাপার। কোনো মন্তব্য করতে চাই না। কিন্তু মন্তব্যের জন্য মিথিলাকে পাওয়া যায়নি। তবে গত নভেম্বরের শুরুতে ফেসবুকে তার ছবি প্রকাশ হওয়ার পর তিনি সাইবার অপরাধ বিভাগে আনুষ্ঠানিকভাবে অভিযোগ জানান। এরপরই তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। তাতে মিথিলা বলেছেন, কী ঘটেছে তার কোনও ব্যাখ্যা দিতে আসিনি। বরং সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার কিছু ব্যক্তিগত ছবি নিয়ে যা হয়েছে সেই সম্পর্কে নিজের অবস্থান পরিষ্কার করতে চাই। এসব ছবির কিছু বাস্তব, কিছু মনগড়া। আমার সুনাম ক্ষুণœ করতে কিছু অপরাধী প্রতিহিংসাপরায়ণ হয়ে এগুলো অনলাইনে ছেড়ে দিয়েছে।
নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার প্রেম ছিল। ২০১৭-১৮ সালে সেই সম্পর্কে থাকাকালে তোলা কিছু ছবি ফাঁস হয়েছে। তিনি তা জানিয়ে উল্লেখ করেন, তার (ফাহমি) ফেসবুক প্রোফাইল হ্যাক হয়েছিল। তখনই অপরাধীরা খারাপ উদ্দেশ্যে ব্যবহারের জন্য এগুলো খুঁজে নিয়েছে। এখানে ডেটিং শব্দটির ওপর জোর দিতে চাই, যার অর্থ আমরা একটি সম্পর্কে ছিলাম। সহজভাবে বললে দুটি মানুষ একে অপরের সঙ্গে জড়ালে ঘনিষ্ঠ মুহূর্ত কাটায়, ছবি তোলে। প্রযুক্তির যুগে সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা এগুলো ভাগ করে নেয়। তবে নিজের গোপনীয়তা রক্ষা করতে না পারার দায় আমারই।
ব্যক্তিজীবনে মিথিলা গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে ভালোবেসে ঘর বেঁধেছিলেন। গত বছর তাদের বিয়ে বিচ্ছেদ হয়। তাদের এক মেয়ে রয়েছে। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]