দেশেই প্রেম, আগামী বছর জয়ার বিয়ে

আমাদের নতুন সময় : 19/11/2019

ইমরুল শাহেদ : বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে সমান জনপ্রিয় নায়িকা জয়া আহসান জানিয়েছেন, শুধু প্রেম নয়, আগামী বছর বিয়েও করবেন তিনি। টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে প্রেম ও বিয়ের বিষয়টি অকপটে তুলে ধরেছেন জয়া। তিনি বলেছেন, আমি প্রেম করছি। যার সঙ্গে প্রেম করছি তিনি বাংলাদেশের। তবে তিনি চলচ্চিত্র শিল্পের কেউ নন। আগামী বছরের যে কোনো সময় আমাদের বিয়ে হবে।
কলকাতার ছবি ‘রবিবার’কে কেন্দ্র করে প্রসেনজিৎ ও জয়া আহসানের দীর্ঘ আলাপচারিতা প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া। কথা প্রসঙ্গে চলে আসে জয়া আহসানের বিভিন্ন অর্জন ও ব্যক্তিগত সম্পর্কের কথাও। প্রেম ও বিয়ে সংক্রান্ত প্রশ্নটি এড়িয়ে না গিয়ে ব্যক্তিগত বিষয়ে খোলামেলা উত্তর দেন তিনি। বেশ কয়েক বছর ধরেই পশ্চিমবঙ্গের সিনেমায় কাজ করছেন জয়া আহসান। কাজের সুবাদে বেশির ভাগ সময় তাকে কলকাতাতেই থাকতে হচ্ছে। ফলে বেশ কয়েকবার এমন গুঞ্জনও শোনা যায়, কলকাতায় প্রেমও করছেন তিনি। তবে এসব গুঞ্জনের অবসান হলো জয়ার খোলামেলা সাক্ষাৎকারে।
গুজব ছিল জয়া আহসান পরিচালক সৃজিতের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। ভারতীয় গণমাধ্যমে একাধিকবার এ বিষয়ে সংবাদও প্রচার হয়েছে। কিন্তু সৃজিত ও মিথিলার বিয়ের খবর জানাজানি হওয়ার পরই জয়া আহসানের প্রেম-বিয়ের খবরটি এলো। জয়া এখন ব্যস্ত আছেন কলকাতার কৌশিক গাঙ্গুলির পরিচালনায় ‘অর্ধাঙ্গিনী’ ছবির শুটিং নিয়ে। সেপ্টেম্বরে শুটিং করেছেন সৌকর্য ঘোষাল পরিচালিত ‘ভূতপরী’ ছবির। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার।’ ছবিতে প্রথমবারের মতো প্রসেনজিতের সঙ্গে অভিনয় করছেন জয়া। উল্লেখ্য, জয়া আহসান প্রথমে ভালোবেসে বিয়ে করেছিলেন মডেল ও অভিনেতা ফয়সাল আহসানকে। ২০১১ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। তার আগেও জয়ার বিয়ে হয়েছিল। তার সেই বর গণমাধ্যমকর্মী হওয়ায় সেটা আলোচনায় আসেনি।
জয়া আহসান শুধু যে একজন অভিনেত্রী তা নয়। তিনি একজন প্রযোজকও। তিনি ক্যারিয়ার শুরু করেন একজন মডেল হিসেবে। পরে টেলিভিশনে অভিনয় করেন। এখন ঢাকা ও কলকাতার বাংলা ছবিতে কাজ করছেন। তিনি চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। গেরিলা, চোরাবালি, জিরো ডিগ্রি ও দেবী ছবির জন্য তিনি এসব পুরস্কার পান। কলকাতায় কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন ফিল্মফেয়ার এ্যাওয়ার্ডস। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]