• প্রচ্ছদ » প্রথম পাতা » পরিবহন ধর্মঘটের নামে মানুষকে জিম্মি করা সমর্থন করি না, বললেন মোহাম্মদ নাসিম


পরিবহন ধর্মঘটের নামে মানুষকে জিম্মি করা সমর্থন করি না, বললেন মোহাম্মদ নাসিম

আমাদের নতুন সময় : 19/11/2019

 

সমীরণ রায় : গতকাল মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের এক সভা শেষে সাংবাদিকদের তিনি আরও বলেন,সড়ক পরিবহনের কারও যদি আইন নিয়ে কথা থাকে মালিক হোক, শ্রমিক হোক টেবিলে বসে সমস্যার সমাধান করুন।
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র বলেন. শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। যে আইনটি করা হয়েছে আমরা মনে করি বাস্তবায়নের পথে রয়েছে। জনগণ ও দেশবাসীকে আমরা অনুরোধ করবো, কষ্ট হলেও আপনারা আইন বাস্তবায়নে আমাদের সহযোগিতা করুন। এ সময় সংশ্লিষ্ট দায়িত্ববান ব্যক্তিদের ধর্মঘট নিয়ে কথা বলার সময় একটু সতর্কভাবে বলার অনুরোধ করেন আওয়ামী লীগ এ নেতা।
পেঁয়াজের মূল্য বৃদ্ধি ও চালের দাম ওঠানামা বিষয়ে খাদ্য, বাণিজ্য ও কৃষি মন্ত্রণালয়ের সমন্বয় বাড়ানোর পরামর্শ দিয়ে নাসিম বলেন, বিএনপি-জামায়াত এমন কোনো কাজ নেই যা করতে পারে না। কিছু অসাধু ব্যবসায়ী মানুষের ক্ষুধা নিয়ে মুনাফা করতে চায়। আর একটি চিহ্নিত মহল মানুষের ক্ষুধা নিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে রাজনীতি করতে চায়। বারবার সরকার পতনের হুঙ্কার দিতে বিএনপির মুখ ব্যথা করে না?
সভায় জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভা-ারী, ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]