• প্রচ্ছদ » শেষ পাতা » নীলফামারীতে বাড়ির দরজায় গিয়ে বউ বলে ডাক, স্কুলছাত্রীর আত্মহত্যা


নীলফামারীতে বাড়ির দরজায় গিয়ে বউ বলে ডাক, স্কুলছাত্রীর আত্মহত্যা

আমাদের নতুন সময় : 20/11/2019

আনোয়ার হোসেন : গত সোমবার নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কামার পাড়া গ্রামে এঘটনা ঘটে। কারীমা ওই গ্রামের কৃষক আবুল কালাম আজাদের মেয়ে।
মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, কারীমা আকতার কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের জিএসসি পরীক্ষার্থী ছিলো। বিদ্যালয়ের যাওয়া আসার পথে একই গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে কাওছার (১৮) তাকে প্রেমের প্রস্তাব দিত এবং নানা ভাবে উত্ত্যক্ত করতো। ঘটনাটি কারীমা তার বাবা-মাকে জানায়। তারা ছেলের বাবা-মা কে জানলে ছেলের পরিবারের লোকজন ছেলেকে শাসন না করে উল্টো মেয়ের পরিবারের লোকজনকে অপদস্ত করে। ঘটনার দিন সকালে কারীমা নিজ বাড়ির দরজায় দাড়ালে কাওছার এসে তাকে ‘বউ বউ’ বলে ডাকতে থাকে। এ সময় কারীমা ছুটে নিজ ঘরের দরজা বন্ধ করে দেয়। কোনো সাড়া-শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরের তীরের সঙ্গে তাকে গলায় ফাঁস দেয়া অবস্থায় পায়। পরে তাকে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কিশোরগঞ্জ থানার ওসি (তদন্ত) মফিজুল ইসলাম বলেন, মৃতদেহ ময়না তদন্তের জন্য নীলফামারী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]