ইনজুরিতে পড়লেও ভারত সফরে যাবেন মাশরাফি

আমাদের নতুন সময় : 21/11/2019


রাকিব উদ্দীন : প্রায় পাঁচ মাস হতে চললো ক্রিকেটীয় কার্যক্রমের বাইরে আছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ইংল্যান্ড বিশ^কাপের পর আর মাঠে নামেননি তিনি। এমনকি ছিলেন না কোনো গা গরমের মধ্যেও। তবে আর তিন সপ্তাহ পর মাঠে গড়াতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) সামনে রেখে অনুশীলনে নেমেছিলেন। নিজেকে ঝালিয়ে নিতে মাঠে নেমেই পড়েছেন চোটে। তবে এতে ভারত সফরে যাওয়া আটকাচ্ছে না মাশরাফির।
গত রোববার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলন করার সময় কুঁচকিতে ব্যথা পান মাশরাফি। তবে বল হাতে নিয়ে চোটে পড়েননি ম্যাশ। ব্যথাটা পেয়েছেন ব্যাটিং করার সময়। বোলিং মেশিনে ব্যাট করছিলেন মাশরাফি। এ সময় একটি বল এসে কুঁচকিতে লাগলে ব্যথায় কুঁকড়ে যান তিনি। এরপর আর অনুশীলন করেননি।
এরপর প্রাথমিকভাবে ফিজিওকে দেখিয়েছেন মাশরাফি। তবে কোনো চিকিৎসকের শরণাপন্ন হননি তিনি। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ইনজুরিটা তেমন গুরুতর নয়। কিছুদিন বিশ্রাম নিলেই সেরে উঠবেন মাশরাফি। আমাদের ফিজিও দেখে বলেছেন, খুব গুরুতর কিছু নয়। আঘাত পাওয়ার কথা জানিয়েছেন মাশরাফিও। তিনিও বলেছেন এটা গুরুতর কোনো আঘাত নয়। কিছুদিন বিশ্রামে থাকলেই সেরে উঠবো।
আপাতত পূর্ণ বিশ্রামে রয়েছেন মাশরাফি। কিন্তু আজ থেকে সেটাও আর করা হবে না। কেননা সন্ধ্যায় তিনি যাবেন ভারতে। বাংলাদেশ-ভারতের মধ্যকার ঐতিহাসিক দিবা-রাত্রির টেস্টের প্রথম দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে উপস্থিত থাকার জন্য কলকাতায় যাবেন ক্যাপ্টেন ম্যাশ। সম্পাদনা : ভিকটর কে. রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]