এবার প্রকাশ্য মম-শিহাবের বিয়ের খবর

আমাদের নতুন সময় : 21/11/2019


ইমরুল শাহেদ : টিভি ও চলচ্চিত্র পরিচালক শিহাব শাহীন গতকাল বুধবার দুপুরে নিজের ফেসবুক স্ট্যাটাসে মডেল ও অভিনেত্রী জাকিয়া বারী মমকে নিয়ে কেক কাটার একটি ছবি পোস্ট করেছেন। ছবি ক্যাপশনে তিনি লিখেছেন, ‘চতুর্থ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জাকিয়া বারী মম।’ আর মম তার শুভেচ্ছায় স্বামীকে বলেছেন, ‘তোমাকে অনেক ধন্যবাদ আমাকে এতো ভালোবাসা দেয়ার জন্য।’
দীর্ঘ চার বছর পর এভাবেই শাহীন-মম’র বিয়ের সংবাদ প্রকাশ্যে আসে। তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সহকর্মীরা এ দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন। বিয়ে প্রসঙ্গে শিহাব শাহীন গণমাধ্যমকে বলেছেন, আমরা ২০১৫ সালের ২০ নভেম্বর পারিবারিকভাবেই বিয়ে করেছি। তার আগে বেশ কয়েক বছর প্রেম ছিলো। নিজেদের জানাশোনা ও বন্ধুত্ব থেকেই আমরা এক হয়েছি। সবার কাছে দোয়া চাই আমাদের সুখী দাম্পত্য জীবনের জন্য।
প্রশ্ন হচ্ছে, চার বছর পর্যন্ত বিয়ের কথা গোপন রাখা হলো কেন? শিহাব শাহীন বলেন, আসলে ব্যাপারটা গোপন ছিল না। আমাদের সার্কেলের সবাই জানতো। এমন কি গণমাধ্যমের লোকজনও জানতো। তারা যদি সেটা না লেখে আমাদের কি করণীয় আছে? তিনি বলেন, আমার আগের ঘরের একটি সন্তান আছে, মমরও সন্তান আছে। এখন তারা বড় হচ্ছে। তাই ভাবলাম সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান দেই। এই যা। এখানে আর অন্যথা নেই।
২০০৬ সালে লাক্স তারকা হিসেবে শোবিজে পা রাখেন মম। সেই প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হিসেবে তিনি সুযোগ পান ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে অভিনয় করার। চিত্রনায়ক রিয়াজের বিপরীতে সেই ছবিতে অভিনয় করে প্রথম সিনেমা দিয়েই জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর আরও কিছু চলচ্চিত্রে তাকে দেখা গেলেও তিনি মূলতঃ নিজেকে একজন টিভি অভিনেত্রী হিসেবেই জনপ্রিয় করে তুলেছেন।
ক্যায়িরারের শুরুর দিকে তিনি প্রেমে পড়েন নির্মাতা এজাজ মুন্নার। প্রয়াত অভিনেত্রী তাজিন আহমেদের স্বামী ছিলেন মুন্না। বলা হয়ে থাকে মম’র সঙ্গে সম্পর্ক জড়িয়ে পড়াতেই মুন্নাকে ডিভোর্স দেন তাজিন। এরপর মম-মুন্না প্রেমের পথ ধরে ২০১০ সালের ৩১ মার্চ বিয়ে করেন। ২০১১ সালের ২ মার্চ তাদের সংসারে আসে উদ্ভাস নামের এক পুত্র। কিন্তু মুন্নার সঙ্গে খুব বেশিদিন টেকেনি মম’র সংসার। ২০১৩ সালের দিকে তাদের মধ্যে ডিভোর্স হয়। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]