• প্রচ্ছদ » প্রথম পাতা » জাতীয় বিচারবিভাগীয় সম্মেলন ৭ ডিসেম্বর প্রধান অতিথি হিসেবে থাকবেন প্রধানমন্ত্রী


জাতীয় বিচারবিভাগীয় সম্মেলন ৭ ডিসেম্বর প্রধান অতিথি হিসেবে থাকবেন প্রধানমন্ত্রী

আমাদের নতুন সময় : 21/11/2019

নূর মোহাম্মদ : আগামী ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জাতীয় বিচারবিভাগীয় সম্মেলন। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলনে সভাপতিত্ব করবেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আইনমন্ত্রী আনিসুল হক। এছাড়াও এতে অতিথি হিসেবে একাধিক মন্ত্রী ও সুপ্রিম কোর্টের বিচারপতিগণ উপস্থিত থাকবেন। অন্যান্যবার রাষ্ট্রপতি থাকলেও এবারই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার সাইফুর রহমান।
গতকাল বুধবার এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি জারি করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন। বিজ্ঞপ্তিতে বলা হয়, নি¤œ আদালতের সকল পর্যায়ের বিচারক ও বিচার বিভাগীয় কর্মকর্তারা এ সম্মেলনে অংশগ্রহণ করবেন। আর সম্মেলন সফল করার জন্য সকল বিচার বিভাগীয় কর্মকর্তাকে সকাল আটটার মধ্যে উপস্থিত থাকতে বলা হয়। এছাড়া সম্মেলনে প্রবেশকালে ব্যাগ, ব্রিফকেস, ক্যামেরা, মোবাইল ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস বহন করতে নিষেধ করা হয়েছে।
আগে শুধু অধনস্তন আদালতের বিচারকদের অংশগ্রহণে পৃথকভাবে সম্মেলন হতো। তবে সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সময় থেকে সব স্তরের বিচারকেরা একত্রে কোনো সম্মেলনে অংশ নিচ্ছেন। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]