• প্রচ্ছদ » শেষ পাতা » পাবনায় পোশাক শ্রমিককে ধর্ষণের পর হত্যা মামলায় দুইজনের মৃত্যুদ-


পাবনায় পোশাক শ্রমিককে ধর্ষণের পর হত্যা মামলায় দুইজনের মৃত্যুদ-

আমাদের নতুন সময় : 21/11/2019

আবুল কালাম : গতকাল বুধবার দুপুরে পাবনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ ওয়ালিউল ইসলাম এ রায় দেন। মামলায় অপর দুইজনকে খালাস দেয়া হয়েছে।
সাজাপ্রাপ্তরা হলেন- বাগেরহাটের মোল্লাহাট উপজেলার দাড়িয়াল গ্রামের মৃত আনোয়ার খানের ছেলে ইকবাল খান (৪৪) ও পাবনার সুজানগর উপজেলার নিয়োগীর বনগ্রামের নিজাম উদ্দিনের ছেলে আজিম উদ্দিন (৪৫)। খালাসপ্রাপ্ত দুইজন হলেন, টাঙ্গাইলের বাসাইল উপজেলার মৃত রবু মিয়ার ছেলে রুবেল মিয়া (২৭) ও একই উপজেলার ছয়শো করোটিয়া গ্রামের মৃত ছাইদ মিয়ার ছেলে ইয়াসিন মিয়া (৫৫)।
মামলার বিবরণীতে জানা গেছে, মোবাইলে প্রেমের সম্পর্কের সুত্র ধরে টাঙ্গাইলের বাসাইল উপজেলার রুবেল হোসেনের কাছে চলে যান রাজবাড়ির কালুখালি উপজেলার জলিল সরদারের মেয়ে কাকলী খাতুন। ২০১২ সালের ৩ সেপ্টেম্বর কাকলী খাতুনকে বাড়িতে ফিরিয়ে দেয়ার কথা বলে নিয়ে যায় রুবেলের বন্ধু ইকবাল ও আজিম। বাড়িতে ফিরিয়ে না দিয়ে সুজানগরে নিয়ে গিয়ে ধর্ষণের পর হত্যা করে তারা।
পরদিন ৪ সেপ্টেম্বর সুজানগরের রামজীবনপুর মাঠ থেকে অজ্ঞাতনামা হিসেবে পুলিশ কাকলীর মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করা হয়। পরে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে জড়িত সন্দেহে উল্লেখিত চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের মধ্যে ইকবাল ও আজিম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]