বিয়ের কথা অস্বীকার করলেন জয়া

আমাদের নতুন সময় : 21/11/2019

ইমরুল শাহেদ : কলকাতায় মুক্তি প্রতীক্ষিত ‘রবিবার’ ছবির প্রচারের সময় টাইমস অব ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে প্রেম ও বিয়ে নিয়ে জয়া আহসানের উদ্ধৃতি দিয়ে যেসব কথা প্রচার হয়েছে তা অস্বীকার করেছেন তিনি। সাক্ষাৎকারে প্রচারিত অন্যান্য প্রসঙ্গ নিয়ে জয়া কোনো কথা বলেননি। স্থানীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে বিয়ের বিষয়টি উড়িয়ে দিয়েছেন তিনি।
গণমাধ্যমকে জয়া বলেছেন, আমার বিশেষ বন্ধু আছে। কিন্তু সেটা কখনোই প্রেমঘটিত কিছু না। অনেক দিন ধরে টাইমস অব ইন্ডিয়া থেকে আমাকে প্রশ্ন করেছিল প্রেম ও ভালোবাসার সম্পর্ক নিয়ে। আমি কিন্তু তাদের বলেছি, আমার বিশেষ বন্ধু আছে। খুবই ভালো বন্ধু। কিন্তু এটা কখনোই প্রেম কিংবা ভালোবাসা নয়। আর বিয়ের তো প্রশ্নই ওঠে না। তিনি আরও বলেন, আমি এমনভাবে কাজ করি, দুই দেশ মিলিয়ে – আমার হাতে এমন অখ- সময় নেই যে কারও সঙ্গে প্রেম করব। প্রেম করতে গেলে সময় দিতে হয়, আমি তো সেই সময় দিতে পারব না। আমার সব প্রেম আপাতত কাজের সঙ্গে।
তবে কখনো যদি প্রেমের সম্পর্কে জড়ান কিংবা বিয়ের সিদ্ধান্ত নেন, তা অবশ্যই সবাইকে জানাবেন বলে বললেন জয়া। তার মতে, এটা নিয়ে লুকোচুরি করার কিছুই নেই। জয়া বলেন, প্রেম করি, বিয়ে করি সেটা কেন বলব না। গোপন করার তো কিছুই দেখছি না। আমি যথেষ্ট ম্যাচিউরড একজন মানুষ। জীবনের এমন সিদ্ধান্ত নিলে তা অবশ্যই সবাইকে জানাব।
জয়ার মতে, ওই সাক্ষাৎকার নিতে গেলে প্রায়ই তার প্রেমের সম্পর্ক নিয়ে জিজ্ঞেস করা হয়। তিনি বলেন, দুই দেশে যেহেতু কাজ করছি, তাই ওখানেও ভক্তদের মধ্যে আমাকে নিয়ে আগ্রহ আছে। ব্যক্তিগত বিষয়ে তারা জানতে চায়। সে কারণে এভাবে উদ্ধৃতি দিয়ে প্রেম ও বিয়ের খবরটি প্রকাশ করেছে, যা মোটেও এমনটা নয়।
বিচ্ছেদের পর অনেক বছর ধরে নিজের মতো করেই পথ চলছেন জয়া। কাজ নিয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন। এরই মধ্যে কয়েক দফা তাকে ঘিরে প্রেমের গুঞ্জনও শোনা গেছে। তবে কখনোই এসবের সত্যতা মেলেনি। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]