• প্রচ্ছদ » শেষ পাতা » জনকল্যাণমূলক কাজে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান প্রধান বিচারপতির


জনকল্যাণমূলক কাজে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান প্রধান বিচারপতির

আমাদের নতুন সময় : 01/12/2019

নূর মোহাম্মদ : প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, আহ্ছানিয়া মিশন জনসেবামূলক কাজ করে যাচ্ছে। তাদের মতো সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে। গতকাল শনিবার আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে খান বাহাদুর আহ্ছানউল্লা স্বর্ণপদক-২০১৮ প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
শিক্ষাক্ষেত্রে অনবদ্য অবদানের জন্য শিক্ষাবিদ ও জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামানকে এ পদক প্রদান করা হয়। প্রধান বিচারপতি আনিসুজ্জামানের প্রসঙ্গে বলেন, তিনি জীবন্ত কিংবদন্তী। এ প্রতিভাবান ব্যক্তিত্ব ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধে অবদান রেখেছেন।
আনিসুজ্জামান বলেন, আমি খান বাহাদুর আহ্ছানউল্লার স্নেহের পরশ পেয়েছি। আমাদের সময় শিক্ষার্থীদের ব্যক্তিগত সুবিধা অসুবিধায় শিক্ষকরা নজর রাখতেন। আর আজকে ছাত্র-শিক্ষকের সম্পর্ক যান্ত্রিক সম্পর্কে পরিণত হয়েছে। তাই বর্তমান অবস্থায় শিক্ষার পরিবেশ সময়োপযোগী করার ওপর গুরুত্বারোপ করেন তিনি।
ঢাকা আহ্ছানিয়া মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল মজিদ, ড. এসএম খলিলুর রহমান ও অধ্যাপক ড. সৈয়দ মোহাম্মদ শাহেদ প্রমুখ। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]