• প্রচ্ছদ » সর্বশেষ » দেশের মানুষ জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে দেখতে চায়, বললেন জিএম কাদের


দেশের মানুষ জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে দেখতে চায়, বললেন জিএম কাদের

আমাদের নতুন সময় : 01/12/2019


সমীরণ রায় : গতকাল রাজধানীর যমুনা ফিউচার পার্ক মিলনায়তনে ঢাকা জেলা জাতীয় পার্টির সম্মেলনে জাতীয় পার্টির চেয়ারম্যান এ কথা বলেন। তিনি বলেন, দেশের প্রধান তিনটি শক্তির মধ্যে জাপাই এখন সবচেয়ে গ্রহণযোগ্য দল। সম্মেলনে সালমা ইসলাম এমপিকে জাতীয় পার্টি ঢাকা জেলার নতুন সভাপতি ঘোষণা করেন জাপা চেয়ারম্যান। আগামী ১০ দিনের মধ্যে সাধারণ সম্পাদকসহ পূর্ণাঙ্গ কমিটি গঠন করে চেয়ারম্যান বরাবর দাখিল করতে নির্দেশ দেন তিনি ।
গোলাম কাদের আরও বলেন, মানুষ চায় জাপা আরও শক্তিশালী হয়ে রাষ্ট্র ক্ষমতা গ্রহণ এবং দেশকে উন্নয়ন ও প্রগতির দিকে এগিয়ে নেবে। ১৯৯১ সালের আগ পর্যন্ত জাতীয় পার্টি ছিলো দেশের সবচেয়ে বড় রাজনৈতিক শক্তি। কিন্তু ৯১’র পর থেকে কখনো সম্মিলিত আবার কখনো এককভাবে জাপাকে ক্ষতিগ্রস্ত করা হয়েছে। জাপার সভা-সমাবেশে হামলা করা হয়েছে। মামলা করা হয়েছে নেতাকর্মীদের বিরুদ্ধে। কিন্তু তাতেও জাতীয় পার্টি দুর্বল হয়নি। জাতীয় পার্টি দুর্বল হয়েছে যখন পার্টি থেকে সিনিয়র নেতারা চলে গেছেন এবং দলে যখন ভাঙন শুরু হয়েছে। তবে দেশের মানুষ এখন বুকভরা প্রত্যাশা নিয়ে জাপার দিকে তাকিয়ে আছে।
জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, ঢাকা হচ্ছে দেশের রাজনীতির প্রাণ। ঢাকা দখলে থাকলেই রাজনীতি নিয়ন্ত্রণ করা যায়। ১৯৯০ সালে ঢাকায় আন্দোলনের কারণে এরশাদ ক্ষমতা ছাড়েন। ইচ্ছা থাকলেও তিনি ক্ষমতায় থাকতে পারতেন। তিনি মানুষের রক্তের ওপর দিয়ে ক্ষমতায় থাকতে চাননি।
অ্যাডভোকেট সালমা ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, হাজি সাইফুদ্দীন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন, নাজমা আকতার। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]