পাবনায় মাদ্রাসাছাত্রীকে এসিড নিক্ষেপ করে পালানোর সময় আটক ২

আমাদের নতুন সময় : 01/12/2019

 

আবুল কালাম : শুক্রবার রাত ৯টার দিকে চাটমোহর উপজেলার বনগ্রাম সরকার পাড়ায় এ ঘটনা ঘটেছে। আহত সবুরা খাতুন উপজেলার বনগ্রাম সরকার পাড়া গ্রামের ব্যবসায়ী সলিলুর রহমানের মেয়ে ও বনগ্রাম বেনিয়াজী দাখিল মাদরাসার দশম শ্রেণীর ছাত্রী। এসিড আকান্ত সবুরা খাতুনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, এসিডে সবুরার শরীরের ১০ শতাংশ পুড়ে গেছে।
আটক কিশোর হলো- একই উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম পশ্চিম চকপাড়া গ্রামের হাসিবুর রহমানের ছেলে রতন হোসেন (১৮) মনসুর আলী ও বনগ্রাম পুকুরপাড়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে রিপন হোসেন (১৭)।
সবুরার স্বজনরা জানান, বেশ কিছুদিন ধরে রতন সবুরাকে উত্যক্ত করে আসছিলো। সম্প্রতি বিয়ের প্রস্তাব দিলে তাকে ফিরিয়ে দেয় সবুরা। এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে রতন ও রিপন অতর্কিতে এসে ঘরের জানালা দিয়ে এসিড নিক্ষেপ করে পালানোর চেষ্টা করে। সবুরার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে রতন ও রিপনকে হাতে আটক করে পুলিশে সোপর্দ করে।
চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আটকদের পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান, খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]