কুষ্টিয়ায় ২ ভাইকে কুপিয়ে হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ

আমাদের নতুন সময় : 02/12/2019

আব্দুম মুনিব : কুষ্টিয়ার নারী শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মুন্সি মশিয়ার রহমান গতকাল রোববার বেলা সাড়ে ১০ টার সময় এ রায় প্রদান করেন। একই রায়ে ৭জনের যাবজ্জীবন এবং ১১ জনকে ১ মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছে আদালত। মামলার প্রধান আসামি মো. আরিফ অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাকে ১০ বছরের কারাদন্ড প্রদান করেন আদালত।
মৃতদ-প্রাপ্তরা হলেন- কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ফকিরাবাদ গ্রামের নুরুল ইসলামের ছেলে কমল হোসেন মালিথা, কাবুল প্রমানিকের ছেলে কামরুল প্রমানিক এবং সুমন প্রমানিক, নজরুল ইসলামের ছেলে নয়ন শেখ।
মামলার এজাহার সুত্রে যানাযায়, ২০১৬ সালের এপ্রিল মাসের ২৫ তারিখে ভেড়ামারার ফকিরাবাদ গ্রামের রতন আলীর মেয়ে ৭ম শ্রেণির ছাত্রী তৃষাকে একই এলাকার আইয়ুব আলীর ছেলে আরিফ মালিথা স্কুল থেকে ফেরার পথে ইভটিজিং করে। তৃষার বাবা রতন এবং তার স্বজনরা এর প্রতিবাদ করলে আসামিদের সঙ্গে তাদের বিরোধ সৃষ্টি হয়। পরে ওই দিন রাত সাড়ে ৮টার দিকে রতনের বাবা এবং দুই চাচা নামাজ পড়ে বাড়ি ফেরার পথে আসামিরা তাদের কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই রতনের বাবা মুজিবর রহমান মাস্টার এবং হাসপাতালে নেয়ার পথে চাচা মিজানুর রহমান মারাযায়। এ ঘটনায় রতনের ভাই জাহারুল ইসলাম বাদী হয়ে ভেড়ামারা থানায় একটি হত্যা মামলা দয়ের করেন। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]