• প্রচ্ছদ » প্রথম পাতা » দিনাজপুরে চকলেটের কথা বলে ডেকে নিয়ে সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা


দিনাজপুরে চকলেটের কথা বলে ডেকে নিয়ে সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

আমাদের নতুন সময় : 02/12/2019

 

দিনাজপুর প্রতিনিধি : পার্বতীপুর উপজেলার রঘুনাথপুর মধ্য ডাঙ্গাপাড়া গ্রামে গত শনিবার রাতে এ ঘটনা ঘটে। শনিবার রাতে প্রতিবেশি আমজাদ হোসেনের (১৯) তালাবদ্ধ ঘর থেকে আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে পুলিশ। পরে তাকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত শিশুর মা নাসরিন জাহান জানান, শনিবার দুপুর ৩টার দিকে মীমকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুজির পর মাইকিং করা হয়। মাইকিংয়ে প্রতিবেশি আমজাদ হোসেনও (১৯) অংশ নেয়। তবে তার আচরণ দেখে সন্দেহ হয় ।
এ সময় মীমের খেলার সাথী ৫ বছর বয়সী জিয়াদ জানায়, মীমকে চকলেট দেয়ার কথা বলে আমজাদ ডেকে নিয়ে গেছে। সঙ্গে সঙ্গে আমজাদের বাড়িতে গেলে তার ঘর তালাবদ্ধ পাওয়া যায়। এ সময় গ্রামবাসীর চাপে আমজাদ চাবি আনার কথা বলে পালিয়ে যান। পরে পুলিশের উপস্থিতিতে তার ঘরে তল্লাশি চালিয়ে টেবিলের নিচ থেকে মীমের মৃতদেহ উদ্ধার করা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আলম মিয়া বলেন, শিশুটিকে ধর্ষণের কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
এই ঘটনায় শিশুটির বাবা গতকাল রোববার আমজাদ হোসেনকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার অভিযোগে পার্বতীপুর থানায় মামলা করেছেন।
পার্বতীপুর মডেল থানার ওসি মোখলেছুর রহমান বলেন, ময়না তদন্তের জন্য মৃতদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তার অভিযান চলছে। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]