• প্রচ্ছদ » শেষ পাতা » ধূমপান বিষয়ে অভিভাবককে জানানোয় ঢামেক কর্মচারীকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা


ধূমপান বিষয়ে অভিভাবককে জানানোয় ঢামেক কর্মচারীকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা

আমাদের নতুন সময় : 02/12/2019

সুজন কৈরী : গতকাল সকাল পৌনে ৭টার দিকে হাসপাতালের বহির্বিভাগের সামনে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত ইব্রাহিম নামের ১৬ বছরের এক কিশোরকে আটক করেছে পুলিশ। ধুমপানের বিষয়ে অভিভাবককে জানিয়ে দেয়ায় ক্ষোভ থেকে ব্যাট দিয়ে আঘাত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্মচারী আমির হোসেন (৩০ কে হত্যা করে ইব্রাহীম বলে জানা গেছে। ঢামেক মর্গে আমিরের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং এ কারণেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। ঢামেক হাসপাতালের সহকারী পরিচালক ডা. নাসির উদ্দিন জানান, নিহত আমির হাসপাতালের বহির্বিভাগের ক্যান্সার বিভাগে চতুর্থ শ্রেণির কর্মচারী হিসেবে কাজ করতেন।
নিহতের ছেলে মো. মারুফ হোসেন বলেন, সপ্তাহ খানেক আগে ইব্রাহীমকে হাসপাতালের বহির্বিভাগে ধূমপান করতে দেখে তার বাবা ধমক দেন। পরে ইব্রাহীমের মাকেও বিষয়টি জানান। এর জের ধরে সকালে বাবা বহির্বিভাগ দিয়ে যাওয়ার সময় ইব্রাহীম ক্রিকেট ব্যাট দিয়ে তার মাথায় আঘাত করে। এরপর সেখানে দায়িত্বরত আনসার সদস্যরা ইব্রাহিমকে আটক করে এবং শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করে। এছাড়া সঙ্গে সঙ্গে আমিরকে জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢামেক শাখার চতুর্থ শ্রেণির কল্যাণ সমিতির সহ-সভাপতি মো. মোখলেছুর রহমান জানান, নিহত আমির খুবই ভালো মানুষ ছিলেন। বহির্বিভাগের ক্যান্সার বিভাগে তার ডিউটি ছিলো। আমির সবার আগে ডিউটিতে আসতেন এবং সবার শেষে যেতেন।
শাহবাগ থানার ওসি আবুল হাসান জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ওই মামলায় ইব্রাহীমকে গ্রেপ্তার দেখানো হবে। আর ক্রিকেট ব্যাটটি জব্দ করা হয়েছে। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]