প্রথম ভারতীয় হিসেবে বিপিএল খেলতে আসছেন যুবরাজ সিং

আমাদের নতুন সময় : 02/12/2019

আক্তারুজ্জামান : প্রথমবারের মত বাংলাদেশ প্রিমিয়ার লীগে খেলতে দেখা যাবে কোনো ভারতীয় ক্রিকেটারকে । গুঞ্জন উঠেছে তেমনটাই। বিপিএলের সপ্তম আসরে খেলতে আসতে পারেন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং। কথাবার্তা চলছে টুর্নামেন্টটির দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সাথে! খবর : বিডিক্রিকটাইম। আগামী ৮ ডিসেম্বর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের পর ১১ ডিসেম্বর শুরু মাঠের লড়াই। এই লড়াইয়ের জন্য প্রস্তুত ৭টি দল। আসন্ন এই টুর্নামেন্টকে সামনে রেখে গত ১৭ নভেম্বর অনুষ্ঠিত হয় প্লেয়ার্স ড্রাফট। যেখান প্রথমবারের মত বিপিএল ড্রাফটে ছিলেন ৩ জন ভারতীয় ক্রিকেটার। যদিও ড্রাফট থেকে দল পাননি তাদের কেউই।
তবে ক্রিকেটবিষয়ক পোর্টাল ক্রিকটাইম জানাচ্ছে, এবার ভারতের হয়ে বিশ্বকাপজয়ী তারকা ক্রিকেটার যুবরাজকে দলে টানতে যাচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কথাবার্তা চলছে তার এজেন্টের সাথে। জানা গেছে দলটির বিদেশি ক্রিকেটার ক্রিস গেইলের অনিশ্চয়তার কারণেই যুবরাজের পিছনে ছুটছে বন্দরনগরীর দলটি।
যদিও টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী ড্রাফটের বাইরে থেকে দু’জন বিদেশি ক্রিকেটারকে দলে ভেড়ানোর সুযোগ রেখেছে আয়োজক কমিটি। সে হিসাবে অনেক দলই চেষ্টা করে যাচ্ছে তারকা ক্রিকেটারদের দলভুক্ত করতে। তবে একই সময়ে কাতার টি-টেন লীগে খেলার কারণে যুবরাজকে পাওয়া যাবে কিনা তা নিয়েও আছে যথেষ্ট শঙ্কা। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]