বাবার অসমাপ্ত কাজ শেষ করতে চান কাউন্সিলর সাইদুল মাদবর

আমাদের নতুন সময় : 02/12/2019

ইসমাঈল ইমু : ঢাকার কামরাঙ্গীরচরের ইতিহাস-ঐতিহ্য ও মহান মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাসের সঙ্গী হওয়া এক পরিবারের অব্যাহত প্রচেষ্টায় এলাকাটি এখন আধুনিকতার ছোঁয়া পেয়েছে। বদলে গেছে এলাকাবাসীর জীবনযাত্রা। যোগাযোগ, শিক্ষা ও স্বাস্থ্যখাতে এসেছে যুগান্তকারী পরিবর্তন। এসব কর্মকা-ের অগ্রসেনানী ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. সাইদুল ইসলাম মাদবর।
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৭ নম্বর ওয়ার্ড ঘুরে দেখা যায়, পুরনো সড়ক মেরামত, নতুন সড়ক নির্মাণ, ড্রেন-সুয়ারেজ লাইন নির্মাণ, গোটা এলাকার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে নিজ অর্থায়নে সিসি ক্যামেরা স্থাপন ও ডিএসসিসির এলইডি লাইটের মাধ্যমে জনজীবনে নিরাপত্তা ও স্বস্তি আনা হয়েছে।
এসব বিষয় নিয়ে সাইদুল মাদবর বলেন, ২০১৫ সালের ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সর্বাধিক ভোটে জয়লাভ করে ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হন তিনি। জনস্বার্থে পৈত্রিক সম্পত্তি বিক্রি করে স্থানীয় তরুণ ও যুব-সমাজকে সন্ত্রাস, মাদক ও অনুচিত কর্মকা- থেকে বিরত রাখতে এলাকায় খেলাধুলা (ফুটবল, ক্রিকেট, ব্যাডমিন্টন টুর্নামেন্ট) ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানামুখী সামাজিক কর্মকা- পরিচালনা করছেন। স্থানীয়রা জানান, চলমান শুদ্ধি অভিযানে রাজধানীর কয়েকজন ওয়ার্ড কাউন্সিলর গ্রেপ্তার হয়েছেন। অনেকে দুর্নীতি ও নানা অভিযোগে গ্রেপ্তার আতঙ্কে আছেন। তবে কাউন্সিলর সাইদুল মাদবর ক্লিন ইমেজের। তার ইমেজ নষ্ট করতে একটি মহল অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেন তারা। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]